অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চন্দনাইশে চালকসহ সিএনজি অটোরিকশা পুড়ে ছাই

0
.

জেলার চন্দনাইশ উপজেলার গাছবাড়িয়া কলেজ এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে একটি সিএনজি অটোরিকশার চালকসহ পুড়ে ছাই হয়ে গেছে।

আজ সোমবার (২৫ মার্চ) বিকেলে পৌনে ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গাছবাড়িয়া কলেজ গেট এলাকায় এ ঘটনা ঘটে।এই ঘটনা ঘটে।

নিহত অটোরিকশার চালক মো. আবদুস সবুর। তিনি সাতকানিয়া উপজেলার পশ্চিম ঢেমশা এলাকার ইছামতি আলীনগরে এলাকার মৃত মফিজুর রহমানের ছেলে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে সিএনজি চালিত অটোরিকশাটি দ্রুত পালিয়ে চলে যাওয়ার সময় আরেক গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। এতে রাস্তার উপর উল্টে গিয়ে সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। ঘটনাস্থলে গাড়ীর ভেতর চালক দগ্ধ হয়ে মারা যান।

চন্দনাইশ ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার রুহুল আমীন বলেন, ‘ঘটনার পর পর স্থানীয়দের ফোনে খবর পেয়ে তাৎক্ষনিক আমাদের একটি ইউনিট সেখানে ছুটে যায়। তবে ঘটনাস্থলে যাওয়ার আগে স্থানীয় মানুষ আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এ ঘটনায় চালক অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা গেছেন।’

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ বলেন, কাগজপত্র পরীক্ষা করার জন্য বালুবোঝাই ডাম্পট্রাকটিকে ট্রফিক পুলিশ সংকেত দিলেও সেটি থামেনি,কিন্তু চালক দ্রুত গাড়ি চালিয়ে পালাতে থাকেন। বেপরোয়াগতিতে চলার একপর্যায়ে পেছন থেকে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। অটোরিকশাচালক গাড়ি থেকে বের হতে পারেননি এবং ড্রাইভিং সিটে পুড়ে মারা যান।’