অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাঙ্গুনিয়া ও বোয়ালখালীতে সড়ক দুর্ঘটনায় দুই চালকের মৃত্যু

0
.

চট্টগ্রামের রাঙ্গুানিয়া ও বোয়ালখালী উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই চালক নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (২১ মার্চ) বোয়ালখালীতে ট্রাক উল্টে চালক আজিজুর রহমান (৩৮) এবং রাঙ্গুানিয়ায় ট্রাক-সিএনজি অটোরিকশার সংঘর্ষে সিএনজি চালক মোহাম্মদ আবদুল হান্নানের (৩৪) মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ৯টার দিকে মাছবোঝায় ট্রাকটি রাঙ্গুনিয়ার মরিয়মনগর বাজার থেকে চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছিলো। এসময় একটি সিএনজি অটোরিকশা বিপরীত দিক থেকে যাত্রী নিয়ে রোয়াজারহাট আসছিলো। দুটি গাড়ি চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার ইছাখালী আপন ক্লাবের সামনে এলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়েমুচড়ে যায় সিএনজি অটোরিকশাটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় অটোরিকশা চালক আবদুল হান্নানের। দুর্ঘটনায় আরও তিনজন আহত হয়।

রাঙ্গুনিয়া থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল মামুন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নিয়ে যায়। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। ট্রাক ড্রাইভার পলাতক রয়েছে।

এদিকে বৃহস্পতিবার ভোরে বোয়ালখালীর কানুনগোপাড়া শ্রীপুর বুড়া মসজিদ সড়কে এবটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধানের জমিতে পড়ে উল্টে গেলে ঘটনার সাথে সাথে চালক আজিজুর রহমান মারা যান। তিনি পটিয়ার ধলঘাট ইউনিয়নের ঈশ্বরখাইন দক্ষিণ সমুরা গ্রামের শফি সওদাগরের মেজ ছেলে। তিনি ২ সন্তানের জনক।

বোয়ালখালী থানার এসআই নুরে আলম জানান, নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের জমিতে পড়ে যায় ট্রাকটি। ট্রাকের ভিতর চাপা পড়ে মারা যান চালক চালকের মরদেহ স্বজনরা পটিয়ায় নিয়ে গেছে বলে জানা গেছে।