অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ষোলশহর রেল লাইনে দৃর্বৃত্তের গুলিতে যুবক অাহত

0
চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানা ষোলশহর এলাকায় মোহাম্মদ জুয়েলকে (২৩) নামে এক যুবককে গুলি করেছে দুর্বৃত্তেরা।গুলিবিদ্ধ মোহাম্মদ জুয়েলকে (২৩) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানাগেছে।
রবিবার রাত ১০টার দিকে ষোলশহর রেলস্টেশন ও ফরেস্ট গেইটের মাঝামাঝি স্থানের রেললাইনের উপর এ ঘটনা ঘটেছে। সিএমপি’র পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালী উদ্দিন আকবর এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, জুয়েলকে উদ্ধার করে নিয়ে যাওয়ার সময় সে স্থানীয়দের জানিয়েছে, আলফা গলির রনি দাশ নামে এক ব্যক্তি গ্যারেজের পাশ থেকে তাকে কথা বলার জন্য রেললাইনের মাঝে নিয়ে যায়। কথা বলার এক পর্যায়ে তার পেটে গুলি করে।
গুলি করার পর হামজারবাগের রাস্তা দিয়ে পালিয়ে যায় রনি। ‘গুলির আওয়াজ শুনে আশপাশের বস্তি থেকে লোকজন বেরিয়ে আসে। এ সময় জুয়েলকে তারা রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে তারা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়।’ তিনি ঘটনাস্থলের পাশের একটি রিকশা গ্যারেজের মালিক বলে জানান।
নগরীর পাঁচলাইশ থানার মোহাম্মদপুর হায়দার বিল্ডিংয়ে থাকেন জুয়েল। তার বাবার নাম হানিফ মিয়া। তাদের গ্রামের বাড়ি ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার কদমতলী গ্রামে।
ঘটনার পরপরই এলাকা পরিদর্শন করেছেন নগর পুলিশের উপকমিশনার (উত্তর) আব্দুল ওয়ারিশ ও পাঁচলাইশ থানার ওসি মহিউদ্দিন মাহমুদসহ অন্য পুলিশ কর্মকর্তারা।
পাঁচলাইশ থানার সেকেন্ড অফিসার এসআই রাজু আহমেদ বলেন, ‘জুয়েলের পেটের ডানপাশে গুলি লেগেছে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাপসাতালে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে।’ পূর্ব শত্রুতার জেরে এ গুলির ঘটনা ঘটেছে বলে জানান পুলিশ কর্মকর্তা রাজু আহমেদ।