অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

জাতীয় দলের সাবেক ফুটবলার শফিউল আলমের ইন্তেকাল

0
.

সাবেক জাতীয় তারকা ফুটবলার ও চট্টগ্রাম দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমির উপদেষ্টা কোচ মোঃ শফিউল আলম (কালো শফি) ইন্তেকাল করেছেন।  মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর।

মঙ্গলবার (১২ মার্চ ) দিবাগত রাত ৯টায় নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘ দিন দুরারোগ্যতে ভুগছিলেন।

তার পিতার নাম মরহুম মোখশেদ বলী।  শফিউল আলম স্ত্রী ৩ কন্যা ও বহু আত্মীয় স্বজন গুণাগ্রাহী রেখে গেছেন।

মৃত শফি চট্টগ্রামস্থ দক্ষিণ হালিশহরের সানফ্লাওয়ার ক্লাব থেকে খেলায়াড় জীবন শুরু করে একে একে খেলেছেন মোহামেডান স্পোর্টিং ক্লাব, চট্টগ্রাম আবাহনী লিঃ, শতদল ক্লাব, মোহামেডান স্পোর্টিং ব্লুজ, ঢাকা ইয়ংম্যানস ক্লাব ফকিরাপুলে।  চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার টিম সহ জাতীয় পর্যায়ের তারকা ফুটবলার এবং ‌ফুটবল খেলোয়াড় সমিতির আজীবন সদস্য ছিলেন।

মরহুম শফির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চট্রগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি ‌হাফিজুর রহমান,অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ক্লাবের যুগ্ন সম্পাদক ও কেন্দ্রীয় হকি ফেডারেশনের সহ সম্পাদক হাজী মোঃ ইউসুফ, ফুটবল খেলোয়াড় সমিতির সভাপতি আলহাজ্ব প্রফেসর ড,নিছার আহমেদ মনজু, সাধারণ সম্পাদক মোঃ হাসান মুরাদ, সাংগঠনিক সম্পাদক মোঃ লোকমান।