অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

লাইভে এসে উপস্থাপকের গালে গায়িকার থাপ্পড়!

0
.

টেলিভিশনে লাইভ অনুষ্ঠানে ‘হানিমুন’ প্রশ্নে মেজাজ হারান পাকিস্তানের বিখ্যাত গায়িকা শাজিয়া মঞ্জুর। মুহূর্তের মধ্যে বাম হাত বাড়িয়ে সোফায় বসা কমেডিয়ান শেরি নানাহর ডান গালে থাপ্পড় মারেন। এতে শেরির মাথায় থাকা পাগড়ি নিচে পড়ে যায়। লাইভ অনুষ্ঠানের সাথে সংশ্লিষ্টরা মঞ্চে উঠে শাজিয়াকে থামাতে ব্যর্থ হন। ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

গায়িক শাজিয়া টেলিভিশনের ‘পাবলিক ডিমান্ড’ লাইভ অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত হন। কমেডিয়ান শেরি হাসতে হাসতে গায়িকাকে ‘হানিমুন’ নিয়ে প্রশ্ন করেন। গায়িকা সঙ্গে সঙ্গেইে কমেডিয়ানকে থাপ্পড় মেরে প্রতিক্রিয়া দেখিয়ে দেন। এতে প্রশ্নকর্তা শেরি ও লাইভ অনুষ্ঠানের সংশ্লিষ্টরা হতবাক হয়ে পড়েন।

.

এই ঘটনার ১ মিনিট ৮ সেকেন্ডের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে শেরি মজা করে জিজ্ঞাসা করেছিলেন, ‘শাজিয়া, বিয়ের পর আমি আপনাকে সরাসরি মন্টে কার্লোতে আমাদের হানিমুনে নিয়ে যাব। আপনি কি আমাকে বলবেন আপনি কী ভাবে যেতে চান?’

প্রশ্নে শাজিয়া ক্ষুব্ধ হয়ে শেরিকে মারধর শুরু করেন। তাকে চিৎকার করতে শোনা যায় যে তিনি তাকে এই ধরনের ব্যক্তিগত প্রশ্ন আগের শোতেও জিজ্ঞাসা করার বিরুদ্ধে সতর্ক করেছিলেন। তিনি বলেন, ‘গতবার আমি আমার কাজটিকে প্র্যাঙ্ক হিসাবে চিত্রিত করেছিলাম এবং ধামাচাপা দিয়েছিলাম। কিন্তু এবার আমি সিরিয়াস। আপনি কি এভাবে মহিলাদের সাথে কথা বলেন?’

সেটে থাকা সবাই ঝগড়া ছত্রভঙ্গ করার চেষ্টা করেছিলেন। কিন্তু শাজিয়া অনিয়ন্ত্রিতভাবে ক্ষিপ্ত ছিলেন। সবাই তাকে বলেছিল যে এটি কেবল একটি কৌতুক ছিল। তাকে শান্ত হতে অনুরোধ করেছিল। কিন্তু তিনি শান্ত হননি। লাইভ অনুষ্ঠানের হোস্ট মহসিন আব্বাস হায়দার হস্তক্ষেপ করেন। গায়িকা শাজিয়া স্টুডিও থেকে বেরিয়ে বলেছিলেন যে তিনি আর কখনও শোতে ফিরবেন না। সূত্র: ডেইলি পাকিস্তান, এনডিটিভি।