অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ছাত্রলীগ নেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

0
শেখ সুমাইয়া সুমু

শরীয়তপুরের নড়িয়াতে শেখ সুমাইয়া সুমু (২০) নামের এক ছাত্রলীগ নেত্রীর ঝুলন্ত মরেদহ উদ্ধার করেছে পুলিশ

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে নড়িয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বৈশাখীপাড়া এলাকার নিজ বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

শেখ সুমাইয়া সুমু নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নড়িয়া পৌরসভার ২ নং ওয়ার্ডের বৈশাখীপাড়া গ্রামের আবু বকর শেখের মেয়ে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল বুধবার ছিলো শেখ সুমাইয়ার জন্মদিন। বন্ধুদের সাথে জন্মদিনের উদযাপন শেষে রাতে বাসায় ফিরে এসে নিজ রুমের দরজা সিটকিনি লাগিয়ে শুয়ে পড়েন। এদিকে মধ্যরাত থেকে সুমাইয়ার মুঠোফোনে একাধিকবার কল আসা শুরু করে। রিংটোনের শব্দে ঘুম ভেঙে যায় সুমাইয়ার পরিবারের সদস্যদের। তারা দরজার বাইরে থেকে সুমাইয়াকে ডাকাডাকি করতে থাকে। তবে রুমের ভেতর থেকে কোন সারা শব্দ না পেলে, একপর্যায়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ফ্যানের সাথে ওড়না পেঁচানো অবস্থায় সুমাইয়ার মরদেহ ঝুলে থাকতে দেখেন তারা। বিষয়টি থানায় জানালে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

স্থানীয় কাউন্সিলর আবু জাফর শেখ বলেন, ‘সুমাইয়া সম্পর্কে আমার ভাতিজি হয়। ওদের বাসা থেকে ফোন পেয়ে রাতে দ্রুত আমি ছুটে যাই। রুমের দরজা বাহির থেকে আটকানো দেখে সকলে মিলে ভেঙ্গে ফেলি। পরে ওকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। প্রেমঘটিত কারণে ও আত্মহত্যা করে থাকতে পারে।’

ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগ থাকলে বিষয়টি খতিয়ে দেখা হবে।’