অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পূর্ব ষোলশহর বিএনপি নেতা আবুল বশরের ইন্তেকাল, নেতৃবৃন্দের শোক

0
.

চট্টগ্রাম মহানগরীর পূর্ব ষোলশহর ওয়ার্ড বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হাজী আবুল বশর ।আজ বুধবার (৭ ফেব্রুয়ারি) ভোর রাতে সৌদি আরবের কিং আবদুল আজিজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর। তিনি স্ত্রী, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী, আত্মীয় স্বজন ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন।

আবুল বশরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ আল নোমান, মীর মোহাম্মদ নাসির উদ্দিন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্য সচিব আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান, মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী, সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, ছাত্রদলের আহবায়ক সাইফুল আলম ও সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন।

এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, সৌদি আরবে পবিত্র ওমরাহ হজ্জ পালনরত অবস্থায় হাজী আবুল বশরের অকাল মৃত্যুর সংবাদ ছিল
আমাদের জন্য ভীষণ কষ্টের। তিনি সৌদি ট্রাভেল এন্ড হজ্ব কাফেলার চেয়ারম্যান ছিলেন। বিএনপির রাজনীতিতে তিনি ছিলেন একজন কর্মীবান্ধব নেতা। বর্তমান অবৈধ সরকারের বিরুদ্ধে গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠার একদফার আন্দোলনে তিনি সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন।