অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামের ভক্তদের ধন্যবাদ জানালেন বলিউড বাদশা শাহরুখ

0
.

বিনোদন জগত এখন ‘ডানকি’ জ্বরে ভুগছে। কেননা গত ২১ ডিসেম্বর বলিউড কিং শাহরুখ খান অভিনীত ‘ডানকি’ সিনেমাটি মুক্তি পেয়েছে। বিশ্বব্যাপী একই দিনে মুক্তি পেয়েছে ‘ডানকি’। বাংলাদেশের প্রেক্ষাগৃহে বসে শাহরুখের এই সিনেমাটি দেখতে পেরে উচ্ছ্বসিত চট্টগ্রামবাসী। আর এই সিনেমা নিয়ে চট্টগ্রামের ভক্তদের উচ্ছ্বাস দেখে ধন্যবাদ জানিয়েছেন শাহরুখ।

‘ডানকি’ দেখতে চট্টগ্রামের ‘শাহরুখ খান ইউনিভার্স ফ্যান ক্লাব’ বিশেষ ধরনের প্রস্তুতি হাতে নেয়। ‘এসআরকে ইউনিভার্স টিম’ নামে ফ্যান ক্লাবের পক্ষ থেকে কিং খানের ছবি আঁকা টিশার্ট পরে দল বেঁধে সিনেমা হলে ভিড় জমান সিনেমা দেখতে। এমনকি হাতে শাহরুখ খানের পোস্টার নিয়ে র‍্যালিও করেছেন তারা। নিজের দেশের বাইরে ভক্তদের এই ভালোবাসা দেখে বেশ আবেগী হয়ে উঠেছেন শাহরুখও।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে টুইটারে চট্টগ্রামের ভক্তদের ধন্যবাদ জানান শাহরুখ। চট্টগ্রামের ‘শাহরুখ খান ইউনিভার্স ফ্যান ক্লাব’ এর পোস্ট শেয়ার করে বাদশাহ লিখেছেন, ‘ধন্যবাদ বন্ধুরা। তোমাদের উদযাপনের ছবি প্রেমময়। তাদের পাঠাতে থাকুন। লাভ ইউ।’

বলিউড বাদশার কাছ থেকে এমন বার্তা পেয়ে খুশি চট্টগ্রামের শাহরুখ ভক্তরা। এরপরই কিং খানের করা সে পোস্টে চট্টগ্রামের ভক্তরা ভালোবাসার শুভেচ্ছা ছড়িয়ে দিতে শুরু করে শাহরুখকে। এর আগে বাংলাদেশে ‘জাওয়ান’ মুক্তির পরও চট্টগ্রামের ভক্তদের করা পোস্ট শেয়ার করে তাদেরকে ধন্যবাদ জানিয়েছিলেন বলিউড বাদশাহ।

শাহরুখ খানকে নিয়ে ‘ডানকি’ নির্মাণ করেছেন রাজকুমার হিরানি। এতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন তাপসী পান্নু। এছাড়াও আরও রয়েছেন ভিকি কৌশল, বোমান ইরানি, সতীশ শাহ ও ধর্মেন্দ্র।