অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

প্রেমিকাকে কাজী অফিসে রেখে পালালেন প্রেমিক

0
.

৯ মাসের প্রেমের সম্পর্কে ঘর ছেড়ে প্রেমিকের হাত ধরে পালিয়ে আসা কলেজছাত্রীকে কাজী অফিসে ফেলে রেখে পালিয়েছেন প্রেমিক। মঙ্গলবার (৭ নভেম্বর) সকালে ওই কলেজছাত্রীকে পরিবারের কাছে হস্তান্তর করে বরিশালের কোতয়ালী মডেল থানা পুলিশ।

জানা গেছে, ভুক্তভোগী ওই কলেজছাত্রী ঢাকার মিরপুর কালশী এলাকার বাসিন্দা। বরিশালের মুলাদী উপজেলা সদরের হারুন বেপারীর ছেলে নাহিদের সঙ্গে ৯ মাস আগে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। পালিয়ে বিয়ের উদ্দেশ্যে গত সোমবার বিকালে নগরীর বাংলাবাজার এলাকায় একটি কাজী অফিসে আসে তারা। তবে সেখানে কাবিনের টাকা নিয়ে বনিবনা না হওয়ায় দুজনের মধ্যে বাগবিতণ্ডার একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

ভুক্তভোগী কলেজছাত্রী জানায়, নাহিদ বিয়ের কথা বলে নিয়ে এলেও পরবর্তীতে অস্বীকৃতি জানিয়ে বাংলাবাজার এলাকায় তাকে আটকে রাখে। এ নিয়ে দুজনের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে স্থানীয়রা এগিয়ে এলে কৌশলে নাহিদ পালিয়ে যায়।

কলেজছাত্রীর বাবা বলেন, কোতয়ালী মডেল থানা থেকে পুলিশের ফোন পেয়ে তিনি বরিশাল আসেন। পরবর্তীতে পুলিশ তার কাছে মেয়েকে হস্তান্তর করেছেন।

কোতয়ালী মডেল থানার এএসআই মো. মামুন বলেন, কলেজছাত্রীকে তার অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখনও থানায় লিখিত অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।