অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কাতারে অগ্নিকাণ্ডে ৪ বাংলাদেশিসহ ৬ জন নিহত

0
.

কাতারের দোহায় একটি গাড়ির গ্যারেজে অগ্নিকাণ্ডে চার বাংলাদেশিসহ ছয় অভিবাসীর মৃত্যু হয়েছে। রোববার (৫ নভেম্বর) রাতে স্থানীয় সময় দোহার ফিরোজ আব্দুল আজিজ এলাকায় এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে তা ছড়িয়ে পড়ে পাশের একটি ভবনে।

অগ্নিকাণ্ডের এই ঘটনায় নিহত ছয় জনের মধ্যে চার জন বাংলাদেশি বাকি দুইজন পাকিস্তানি। নিহত চার বাংলাদেশির মধ্যে ১ জন মীর হোসেন ফরহাদ। তিনি দাগনভূঞা উপজেলার জয়লস্কর ইউনিয়নের সিলোনিয়া সোনাপুর গ্রামের মৃত আবুল খায়ের এর ছেলে।

আরেকজনের নাম মাহফুজ। তিনি ফেনী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের দিস মোহাম্মদ ভূঁইয়া বাড়ির বাসিন্দা। অপরজন লিটন, তার বাড়ি নোয়াখালীর সেনবাগে। বাকি আরেকজনের পরিচয় এখনও পাওয়া যায়নি।

নিহত মীর হোসেন ফরহাদের চাচাতো ভাই তৌহিদুল ইসলাম বলেন, ফরহাদ পুড়ে অঙ্গার হয়ে গেছে। তার কাগজপত্র নিয়েও কিছু জটিলতা আছে। পরিবারের পক্ষ থেকে ওই এলাকায় অবস্থানরত বাংলাদেশিদের সঙ্গে যোগাযোগ করে মরদেহ দেশে আনার চেষ্টা চলছে।

জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মিলন ও ফেনী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বাহার মিয়া কাতারে ফেনীর দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।