অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্টের চেয়ারম্যান মাস্টার কাশেম, সম্পাদক গিয়াস

0
.

সীতাকুণ্ডবাসীদের স্বপ্ন ও প্রত্যাশার বাতিঘর সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্ট (সেট) ২০২৩-২০২৫ মেয়াদে বিশিষ্ট শিল্পপতি মাস্টার আবুল কাশেমকে চেয়ারম্যান ও লায়ন মো. গিয়াস উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) নির্বাচন কমিশন ১৫টি পদে একাধিক প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় কার্যনির্বাহী কমিটি ২০২৩-২০২৫ নির্বাচিত ঘোষণা করেন।

কমিটি অন্যন্য কর্মকর্তারা হলেন-সিনিয়র সহ-সভাপতি রোটারিয়ান মুহাম্মদ মুসলিম, সহ-সভাপতি লায়ন হাজী মো. ইউছুপ শাহ, সহ সাধারন সম্পাদক মোহাম্মদ মনোয়ারুল হক এফসিএমএ, সাংগঠনিক সম্পাদক লায়ন মোহাম্মদ বেলাল হোসেন, অর্থ সম্পাদক ননী গোপাল দেবনাথ, দপ্তর সম্পাদক লায়ন ইঞ্জিনিয়ার মোঃ কামরুদ্দোজা, প্রচার সম্পাদক লায়ন মো.শাহজাহান, আন্তর্জাতিক সম্পাদক আলহাজ খোরশেদ আলম।

কার্যনির্বাহী সদস্যবৃন্দ প্রফেসর ড. মো.ফসিউল আলম, বীরমুক্তিযোদ্ধা বখতিয়ার উদ্দিন চৌধুরী, ডা.শাহরিয়ার আহমদ মিলন, চেয়ারম্যান এস.এম. রেজাউল করিম বাহার ও মোহম্মদ আরিফুর রহমান।

প্রধান নির্বাচন কমিশনার সিনিয়র আইনজীবী এড. আবুল হাসান শাহাবুদ্দিন, নির্বাচন কমিশনার ফারুক মোনাদিন চৌধুরী ও নুরুল বশর জিলানী এবং নির্বাচন কমিশন সচিব হিসেবে লায়ন এড মোঃ সরোয়ার হোসাইন লাভলু দায়িত্ব পালন করেন।  প্রেসবিজ্ঞপ্তি।