অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় আহত আইআইইউসি’র ছাত্রীর মৃত্যু

0
নিহত নুসরাত জাহান তুলী।

জেলার সীতাকুণ্ডের ফৌজদারহাটে সড়ক দুর্ঘটনায় আহত আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় (আইআইইউসি) শিক্ষার্থী নুসরাত জাহান তুলী মৃত্যু হয়েছে।

শুক্রবার (২০ অক্টোবর) ভোরে নগরীর সিএসসিআর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে গত ১৮ অক্টোবর (বুধবার) সকাল ৭টা ৩৫ মিনিটে জলিল গেট এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হন আইআইইউসির বিবিএর দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী নুসরাত জাহান তুলী। তিনি পরিবারের দ্বিতীয় কন্যা সন্তান ছিলেন।

তার বাবা মোহাম্মদ মন্জু ফৌজদারহাট বিদ্যুৎ অফিসে কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। সে সুবাধে মোহাম্মদ মন্জু ফৌজদার সিডিএতে ভাড়া বাসায় থাকতেন। নিহত নুসরাত জাহান তুলী দুই কন্যা সন্তানের মাঝে সবার ছোট ছিল।

মোহাম্মদ মন্জু জানান, আমি আমার মেয়ের লাশ নিয়ে গ্রামের বাড়িতে যাচ্ছি, আমার মেয়ের জন্য দোয়া করবেন, এর চাইতে বেশি কিছু বলা সম্ভব না।

এদিকে, আইআইইউসি ছাত্রী নুসরাতের মৃত্যুতে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে আইআইইউসি কর্তৃপক্ষ। একইসঙ্গে এই ছাত্রীর মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ে একদিনের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

কর্মসূচির মধ্যে রয়েছে- আজ শনিবার কালো ব্যাজ ধারণ এবং বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস বন্ধ ঘোষণা। ওইদিন বাদ জোহর বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এতে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এএফএম আখতারুজ্জামান কায়সারের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।