অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সপ্তাহে স্বামীর ২২ কোটি টাকা অপচয় করেন এই নারী!

0

প্রভাবশালী ও ধনী কোটিপতির স্ত্রীর অহেতুক টাকা উড়ানোর অভ্যাস কিছুতেই থামছে না। মাত্র এক সপ্তাহে প্রভাবশালীর স্ত্রী প্রায় সাড়ে ২২ কোটি টাকা খরচ করেছেন। ঘটনাটি মধ্যপ্রাচ্যের দেশ আরব আমিরাতের দুবাইয়ের।

দুবাইয়ের অত্যন্ত ধনী কোটিপতি এবং প্রভাবশালীর স্ত্রীর নাম লিন্ডা আন্দ্রেদে। তিনি নিজের অযথা খরচের অভ্যাস নিয়ে আবারও বড় বিতর্কের সৃষ্টি করেছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে বলেছেন, তিনি এক সপ্তাহে স্বামীর ২ মিলিয়ন ডলার (বাংলাদেশি মুদ্রায় ২২ কোটি ৪৪ লাখ টাকা) খরচ করেছেন। এ জন্য তিনি গর্বিত।

২৪ বছর বয়সী লিন্ডা তার খরচের অভ্যাস সম্পর্কে বলেন যে গোল্ড-ডিগারের নান্দনিকতা দেখাতে আমার কোনো লজ্জা নেই। তার ব্যাপক পরিমাণ সম্পদ এবং বিলাসিতা পূর্ণ জীবন, তাকে সোশ্যাল মিডিয়ায়ে একজন পরিচিত ব্যক্তি করে তুলেছে।

লিন্ডা আন্দ্রেদে আগে মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় থাকতেন। তিনি পরে দুবাই-ভিত্তিক ফরেক্স এবং ক্রিপ্টো টাইকুন রিকি আন্দ্রেদেকে বিয়ে করেন। এই সময়ে তার বয়স ছিল মাত্র ১৯ বছর। লিন্ডার অনলাইন অ্যাকাউন্টগুলো এমন ভিডিওতে ভরা যেখানে তিনি তার খরচ নিয়ে গর্ব করছেন। লিন্ডা তার স্বামীর ‘শুভ জন্মদিনের বার্তা দিয়ে বুর্জ খলিফাকে আলোকিত করার ব্যবস্থা করার বিষয়ে তাকে গর্ব করতে দেখা গেছে’।

সোশ্যাল মিডিয়ায় লিন্ডার ভিডিওগুলোতে নিয়মিতভাবে তিরস্কার করা হয়। অনেকেই কমেন্ট করেন যে তিনি স্বামীর অর্থ অপচয় না করে দান করতে পারেন। কিন্তু এসব কমেন্টে কোনোই গুরুত্ব না দিয়ে স্বামীর টাকা উড়াতেই বেশ পছন্দ করেন। সূত্র: ডেইলি মেইল, এনজেড হেরাল্ড।