অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চান্দগাঁওয়ে বাসায় ঢুকে শিশু কন্যাকে ধর্ষণের পর হত্যা : যুবক গ্রেপ্তার

0
.

চট্টগ্রাম মহানগরী চান্দগাঁওয়ে একটি ভাড়া বাসায় ঢুকে ৭ বছরের এক কন্যা শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ। অভিযুক্ত রাকিবুল ইসলাম মুন্না (২৪) নামে একজনকে আটক করেছে এবং শিশুটির মরদেহ উদ্ধার করে লাশ মর্গে পাঠিয়েছে।

আজ রবিবার (১৭ সেপ্টেম্বর) সকালে চান্দগাঁও থানা সানোয়ারা আবাসিক সংলগ্ন চান্দার বাপের বাড়ি দিদার কলোনি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ এবং স্থানীয়রা জানায়, বাবা মার অনুপস্থিতিতে খালি বাসায় ঢুকে শিশুটিকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
আটক রাকিব কক্সবাজার সদর উপজেলার কক্সশাহীর টিকা পল্লী এলাকার মৃত ইউসুফের ছেলে। নিহত শিশু (৭) লক্ষ্মীপুর জেলার রামগতি থানার রামদয়াল এলাকার মো. বাকের হোসেনের মেয়ে। সে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

চাঁন্দগাও থানা পুলিশ জানায়, নিহত শিশুটি পেশায় রিকশাচালক। মা পোশাক কারখানায় চাকুরি করে। সকালে মেয়েকে বাসায় একা রেখে প্রতিদিনের মতো তারা কাজে চলে যায়। অভিযুক্ত রাকিব বাসায় প্রবেশ করে শিশুটিকে একা পেয়ে ধর্ষণের পর হাত পা বেধে হত্যা করে।

বাবা বাকের হোসেন বলেন, মেয়েকে বাসায় রেখে পৌনে ৮টার দিকে বাসা থেকে বের হয়েছিলাম। এর আগে আমার স্ত্রী সকাল সাড়ে ৭টায় কর্মস্থলে চলে যায়। বাসা থেকে বের হয়ে গ্যারেজে যাই। গ্যারেজ থেকে রিকশা নিয়ে বের হয়ে মৌলভী পুকুর পাড় এলাকায় ভাড়ার জন্য দাঁড়িয়ে ছিলাম। সকাল নয়টার দিকে প্রতিবেশী এক নারী এসে খবর দেন বাসায় তার মেয়ের মরদেহ পাওয়া গেছে।

তিনি জানান, বাসায় বিছানায় শোয়ানো ছিল মেয়ের মরদেহ। গলায়, হাত ও পায়ে বেঁধে রাখার দাগ রয়েছে। শরীরের গেঞ্জি ছাড়া কোনো কাপড় ছিল না। কানে ও গলায় থাকা স্বর্ণালঙ্কার নিয়ে গেছে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, ওই শিশুকে ধর্ষণ অথবা ধর্ষণের চেষ্টা করা হয়েছিল। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত যুবকে আটক করা হয়েছে এবং তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।