অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিএনপি আন্দোলনে হেরে গেছে, নির্বাচনেও হারবে: নোয়াখালীতে কাদের

0
.

নোয়াখালী জেলা প্রতিনিধি:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলনে হেরে গেছে, নির্বাচনেও হারবে। সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা বিএনপি। সাড়ে ১৪ বছরে তারা আন্দোলনের চেষ্টা করে ব্যর্থ হয়েছে, আগামীতেও ব্যর্থ হবে।

আজ শনিবার (২২ জুলাই) দুপুরে নোয়াখালীর কবিরহাট সরকারি কলেজ মাঠে শান্তি, উন্নয়ন ও সুধী সমাবেশে তিনি বলেন, ফখরুল সাহেব নোয়াখালীতে এসে বিষাদগার করে গেছেন। তিনি হয়তো জানে না নোয়াখালী বিএনপির নয় আওয়ামী লীগের ঘাঁটি।

বিএনপির আন্দোলন প্রতিহতের ঘোষণা দিয়ে ওবায়দুল কাদের বলেন, কেউ আগুন সন্ত্রাস ও ভাঙচুর করতে এলে প্রতিহত করা হবে। বিএনপির আস্ফালনের জবাব দিতে হবে।

সেতুমন্ত্রী আরও বলেন, বিশ্বের প্রথম শ্রেণির সাহসীদের নামের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম উঠে এসেছে। যতক্ষণ ক্ষমতায় আছেন তিনি আল্লাহ ছাড়া কাউকে ভয় করেন না।

ভিসা নীতিকে শেখ হাসিনা ভয় করে না উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, প্রয়োজনে শেখ হাসিনা ডালভাত খাবেন তবুও কারো কাছে মাথা নত করবেন না। শেখ হাসিনার বড় শক্তি জনগণ। আওয়ামী লীগ মাটি ও মানুষের দল। আন্দোলন সংগ্রাম করে এ দলকে দাবিয়ে রাখা যাবে না।

প্রসঙ্গত, দুই দিনের সফরে সকালে নোয়াখালী যান ওবায়দুল কাদের।