অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে বাস থেকে কোটি টাকার হেরোইন উদ্ধার, আটক ৩

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামের সীতাকুণ্ডে টাস্কফোর্সের অভিযানে ১ কেজি হেরোইন আটক করা হয়েছে।

আজ শনিবার সকাল পৌনে ৮টার সময় গোপন সংবাদের সূত্রে উপজেলার ভাটিয়ারী এলাকায় একটি বাস থামিয়ে উক্ত হেরোইন উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মুল্য ১ কোটি টাকা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্মকর্তারা জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম খবর পায় যে, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাসে হেরোইন আছে। এমন সংবাদে সকালে মহাসড়কের ভাটিয়ারী এলাকার উক্ত বাস বাসটিতে তল্লাশী চালিয়ে বসের সিটের পাশে একটি পলিথিন ব্যাগের ভিতরে হেরোইনগুলো পাওয়া যায়। তবে ব্যগটি কার জানতে পারেনি বাস চালক।

অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহাদাত হোসেন। অভিযানে উপস্থিত ছিলেন মাদক নিয়ন্ত্রক অধিদপ্তর, চট্টগ্রাম এর উপ পরিচালক মুকুল জ্যোতি চাকমা, পরিদর্শক (সীতাকুণ্ড সার্কেল) এস এম আলম খানসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বাংলাদেশ পুলিশ বাহিনীর একটি দল।

নিবাহী ম্যাজিস্ট্রেট শাহাদাত হোসেন বলেন, গোপন সংবাদে খবর পেয়ে একটি বাসে তল্লাশী চালিয়ে এক কেজী পরিমান হেরোইন উদ্ধার করা হয়েছে। এসময় বাসটি জব্দ করে ড্রাইভার, সুপারভাইজার ও হেলপারকে আটক করা হয়েছে। তবে ব্যাগটি কার সেটি সনাক্ত করা যায়নি। এব্যাপারে সীতাকুণ্ড মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।