অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ছাত্রদল নেতা নিটোলের ২২ তম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল

0
.

নগরীর কোতোয়ালি থানা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি, বলিষ্ঠ ছাত্রদল নেতা দুর্বৃত্তের হাতে নিহত শহীদুল আলম নিটোলের ২২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ সোমবার (২৯ মে) বাদে জোহর চকবাজার গনি বেকারীস্থ মিসকিন শাহ আউলিয়ার মাজার সংলগ্ন জামে মসজিদে বাগমনিরাম ও চকবাজার ওয়ার্ড বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ও মহানগর ছাত্রদলের সাবেক সদস্য সচিব ইয়াছিন চৌধুরী লিটন।

দোয়া মাহফিলে শহীদুল আলম নিটোলের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। তাছাড়া বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান’র রোগ মুক্তি কামনা করে দোয়া করা হয়। দোয়া মাহফিল শেষে জামে মসজিদ সংলগ্ন কবরস্থান জিয়ারত করে মরহুমের কবরে পুস্পস্তবক অর্পণ করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম মাওলানা আবুল কাশেম।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কোতোয়ালি থানা বিএনপির সভাপতি মন্জুর রহমান চৌধুরী, মহানগর বিএনপি নেতা মো. মহসিন, মহানগর বিএনপির সাবেক শিল্প বিষয়ক সম্পাদক শহিদুল আলম চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক সালাউদ্দীন কায়সার লাভু, সহ দপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী, সহ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নকিব উদ্দীন ভূইয়া, চকবাজার থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক খায়রুজ্জামান জুনু, ওয়ার্ড় বিএনপির সাধারণ সম্পাদক এম এ হালিম বাবলু, হাজী আবু ফয়েজ, সৈয়দ আবুল বশর, মহানগর যুবদলের সহ সভাপতি ফজলুল হক সুমন, যুগ্ম সম্পাদক একরামুল হক ছুট্টু, বিএনপি নেতা জসিম উদ্দীন চৌধুরী, জাহেদুল হক, মহানগর যুবদলের তথ্য ও গবেষণা সম্পাদক মো. আলাউদ্দিন, কৃষি সম্পাদক নুরুল আমিন, সহ সমাজ কল্যাণ সম্পাদক মো. সালাউদ্দিন, সহ ক্রীড়া সম্পাদক ইদ্রিস সবুজ, আবদুস সাত্তার, বিএনপি নেতা সিরাজুল ইসলাম, ফোরকান চৌধুরী, মো. আলী, কোতোয়ালি থানা যুবদলের সদস্য সচিব মো. হাসান, সি. যুগ্ম আহবায়ক আবদুল জলিল, অঙ্গ সংগঠনের ইকবাল হোসেন জিসান, মো. মহসিন, মাঈনুদ্দীন খান রাজিব, মো. আনাস, নাছির উদ্দীন, জিয়াউদ্দীন বাবলু, রিদোয়ান হোসেন জনি প্রমুখ।