অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

স্ত্রীর সাথে অভিমান ; কাপ্তাইয়ে ওড়না পেঁচিয়ে স্বামী আত্মহত্যা

0
.

রাঙ্গামাটি কাপ্তাইয়ে তালপট্টি কোলনীতে স্ত্রীর সাথে অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে স্বামী আত্মহত্যা করেছে।

সোমবার (২৪এপ্রিল)সকাল সাড়ে ৬টায় শিল্পএলাকার নিজ বাসা হতে স্ত্রীর ওড়না পেঁচানো লাশ উদ্বার করেছে পুলিশ।আত্মহত্যাকারী এম এচ বেলাল (৩৬) সাবেক কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি পদে ছিল ।

সে বিএফআইডিসি একজন অস্থায়ী শ্রমিক পদে কর্মরত ছিল। বেলাল ৪নং ইউনিয়ন ৬নং ওয়ার্ডের বসবাসকারী আবুল খায়ের ছেলে। এলাকা সুত্র জানাযায় দীর্ঘ ৫ মাসপূর্বে প্রবাসীর এক স্ত্রীকে বেলাল বিবাহ করে। পরে উক্ত প্রবাসী দেশে ফিরে তার কন্যা ও স্বর্ণ অলংকার নিয়ে যায়। এর কিছুদি পূর্বে স্ত্রী লিপি আক্তার বেলালকে ছেড়ে অন্যত্র চলে যায়। বেলাল স্ত্রীকে না পেয়ে গত ১৫এপ্রিল কাপ্তাই থানায় একটি নিখোঁজ ডায়েরী করে। এবং রবিবার রাতে বেলাল প্রচণ্ড মদ্যপান করে স্ত্রীর সাথে অভিমান করে ওড়না পেঁচিয়ে ঘরের সিলিংএর সাথে আত্মহত্যা করে বলে জানাযায়।

কাপ্তাই সংরক্ষিত ইউপি সদস্য সেলিনা আক্তার পারভিন জানান এটা স্ত্রীর সাথে পারিবারিক কলহের কারণে এঘটনা হয়েছে। কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহিনুর রহমান জানান আমরা গলায় ওড়না পেঁচানো অবস্থায় লাশ উদ্বার করছি। তবে সে কোন না কোন কলহের কারনে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। লাশ সুরতহাল শেষে পোস্ট মর্টানের জন্য রাঙ্গামাটির হাসপাতালে নেওয়া হয়েছে।