অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

একটি আধুনিক সন্দ্বীপ আমার স্বপ্ন : ইঞ্জিনিয়ার বেলায়েত

0
.

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সন্দ্বীপবাসীর প্রতি ঈদ শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন- ২৮১ চট্টগ্রাম -৩ সন্দ্বীপ উপজেলার আমার প্রিয় মুসলিম ভাই ও বোনেরা আপনারা আমার ব্যাক্তিগত এবং আমার দল বাংলাদেশ জাতীয়তাবাদী দলের পক্ষ থেকে শুভেচ্ছা জানাচ্ছি।

দীর্ঘ এক মাস সিয়াম সাধনের পর ঈদ হওয়ার কথা ছিল উৎসব মূখর।কিন্তু বিগত পনর বছর ধরে নীশি রাতের সরকারের লুটপাট দূর্নীতি দুঃশাসনের কারণে এ-ই বারের ঈদ হয়েছে নিরানন্দ ঈদ। ফ্যাসীবাদী সরকারের নির্মম নির্যাতনের শিকার হয়ে প্রিয় স্বদেশ সোনার দ্বীপ সন্দ্বীপে বিএনপির নেতা কর্মীদের বিরুদ্ধে অত্যাচার মিথ্যা বানোয়াট মামলায় অনেকে আসামি হয়। বিভিন্ন সময় অনেক সাধারণ নেতা কর্মীর উপর নির্যাতিত হয়।

আমি সন্দ্বীপের প্রিয় সহযোদ্ধাদের আগামী দিনে সরকারের পদত্যাগের দাবীতে সকলকে ঐক্য বদ্ধ হওয়ার আহ্বান জানান।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্র নায়ক দে-শ নায়ক জনাব তারেক রহমানের অনুপ্রেরণায় দেশ যাবে কোন পথে ফয়সালা হবে রাজপথে, টেইক ব্যাক বাংলাদেশ এ-ই স্লোগান বুকে ধারণ করে দ্বীপ বাসীকে এগিয়ে আসতে হবে।

আমার শৈশব কৈশোর আমি আপনাদের সাথে সন্দ্বীপ কাটিয়েছি, আপনাদের সাথে নিয়ে আমার পথ চলা। আমরা একটি শান্তিপূর্ণ সন্দ্বীপ গড়বো, যেখানে থাকবে না হি:সা, ঘুম, খুন নাশকতা।

‘একটি আধুনিক সন্দ্বীপ এবং উন্নত মানের নৌ পরিবহনের ব্যবস্থা সহ টেকসই উন্নয়ন আমার স্বপ্ন’

এ চিন্তা নিয়ে এগিয়ে যাবো সন্দ্বিপবাসীদের নিয়ে।

আপনারা ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

আল্লাহ হাফেজ।