অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

জনগণের দল হিসাবে বিএনপি জনগণের পাশে আছে : ডা শাহাদাত

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হো‌সে‌ন বলেছেন, বিএনপির জনগণের দল।বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন জনগণের উন্নয়নের কাজ করছিল।আজ আমরা ক্ষমতায় নেই,কিন্তু জনগণের দল হিসাবে বিএনপি অতীতের ন‍্যায় জনগণের পাশে আছে। বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ গৃহবন্দি করে রেখেছে এ সরকার।

মৌলিক অধিকার চিকিৎসা থেকে বঞ্চিত করা হয়েছে। মানুষ মৌলিক অধিকার থেকে বঞ্চিত। আন্তর্জাতিক একটি সমীক্ষায় দেখা গেছে বাংলাদেশের ৩৭% মানুষ ঠিকমতো এক বেলা খেতে পারে না। আজ দেশের নিত্য প্রয়োজনীয় দ্রব্য লাগামহীন ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ অসহায়। মানুষের মনে আজ আনন্দ নেই, দেশে এখন নিরব দুর্ভিক্ষ চলছে।

তিনি আজ মঙ্গলবার ১৮ এপ্রিল বিকালে ২০ নং দেওয়ান বাজার ওয়ার্ডে বিএনপির উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ কালে বক্তব্যে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন আরও বলেন, এই সরকারের কাছে কেউ নিরাপদ নয়।বিএনপি নিরাপদ নয়, সাংবাদিক নিরাপদ নয়, গৃহকর্মী নিরাপদ নয়, মহিলা নিরাপদ নয়,সর্বোপরি কোন সাধারণ মানুষও নিরাপদ নয়।নিরাপদ শুধু সরকারি দলীয় লোকজন।

ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ বিতরণ অনুষ্ঠান ২০নং দেওয়ানবাজার ওয়ার্ডের সভাপতি খন্দকার নুরুল ইসলাম, ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আহ্বায়ক কমিটির সদস্য মোহাম্মদ আলী,কামরুল ইসলাম, কোতোয়ালী থানার বিএনপির সভাপতি মঞ্জুর রহমান,আরো উপস্থিত ছিলেন মহানগর সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, ২০নং দেওয়ান বাজার ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি সিরাজুল হক, মোঃ হাসান আলী,মোঃ আলমগীর, মনসুর আলম,হারুনর রশিদ, মোহাম্মদ লিয়াকত আলী, মোঃ হাশেম,মোঃ জামাল উদ্দিন, মোহাম্মদ আলী,খোকন মজুমদার, নরুল আজিম,মোঃ রিপন,মোরশেদ আলী,এরশাদ আলী,মোঃ মানিক,মোঃ ইয়াকুব আলী জুয়েল,আরশে আজিম আরিফ,ফারুক,মকবুল, শওকত,মামুন প্রমূখ।