অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

খুলশীর ডেবার পাড়ে নিখোঁজের ৬ ঘন্টার মাথায় শিশুর লাশ উদ্ধার

0
.

চট্টগ্রাম মহানগরীর খুলশী থানার ডেবার পাড় এলাকায় নিখোঁজের ৬ ঘন্টার মাথায় বর্ষা আকতার (৭) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (৩০ মার্চ) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে কুসুমবাগ আবাসিক এলাকায় একটি নির্মাণাধীন ভবনের লিফট থেকে শিশু বর্ষার মরদেহটি উদ্ধার করা হয়। মৃত বর্ষা যশোর জেলার সৈয়দপুর এলাকার মো. আসলামের মেয়ে।

পুলিশ জানিয়েছে, বর্ষা বাবা-মায়ের সঙ্গে খুলশী থানাধীন কুসুমবাগ আবাসিক এলাকায় থাকতো। পরিবারটি গত চার মাস ধরে ওই এলাকায় বসবাস করছে। বর্ষা স্থানীয় শেখ রাসেল সরকারি প্রাথমিক বিদ্যালয় দ্বিতীয় শ্রেণিতে পড়তো।

বর্ষার মা শেফালি বেগম বলেন, বৃহস্পতিবার বিকেল চারটার পর থেকে বর্ষার খোঁজ মিলছিল না। আশেপাশে খোঁজ করে না পেয়ে ইফতারের পর এলাকায় মাইকিং করা হয়। পরে রাত ১০টার পর মরদেহ পাওয়া যায়।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, কুসুমবাগ আবাসিক এলাকায় নির্মাণাধীন ভবনের লিফট থেকে একটি শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে লিফটে শিশুটি পড়ে গিয়েছিল। ভবনটির চারদিকের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।