অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীমা গ্রুপের পরিচালকের কোমরে রশি, দায়ী পুলিশকে শোকজ

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:

সীতাকুণ্ডের সীমা অক্সিজেন প্লান্টে বিস্ফোণ মামলায় গ্রেফতার সীমা গ্রুপের পরিচালক পারভেজ উদ্দিন সান্টুকে কোমরে দঁড়ি বেঁধে আদালতে নিয়ে যাওয়ার ঘটনায় শিল্প পুলিশের সংশ্লিষ্ট পুলিশ সদস্যদের বিরুদ্ধে কারণ দর্শানোর নোটিশ শোকজ করা হয়েছে। শিল্প পুলিশের এসপি মোহাম্মদ সুলাইমান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন,সীমা অক্সিজেন লিমিটেডের পরিচালক পারভেজ উদ্দীনের কোমরে দড়ি বেঁধে আদালতে হাজির করার সময় দায়িত্ব থাকা উপপরিদর্শক (এসআই) অরুণ কান্তি বিশ্বাসকে শোকজ করা হয়েছে। পাশাপাশি তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থাও গ্রহণ করা হচ্ছে।

সীতাকুন্ড উপজেলা নির্বাহী অফিসার সীতাকুন্ড (ইউএনও) মো. শাহাদাত হোসেন বলেন-মঙ্গলবার রাতে নগরীর মুরাদপুর থেকে সীমা গ্রুপের পরিচালক পারভেজ উদ্দিন সান্টুকে শিল্প পুলিশ গ্রেফতার করে। বুধবার সকালে পুলিশ সান্টুর কোমড়ে রশি বেঁধে আদালতে নিয়ে যায়। এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচনার ঝড় উঠে। উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হোসেন জানিয়েছেন, ছবিটি দেখে জেলা প্রশাসক নিজে মর্মাহত হয়েছেন। পরে তিনি শিল্প পুলিশের পুলিশ সুপারকে ফোন দিয়ে অতি উৎসাহী পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশনা দেন।