অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বোয়ালখালীতে নারী সাংবাদিককে নগ্ন করে পিটানোর হুমকি পৌর কাউন্সিলরের

0
পৌর কাউন্সিলর হাজী নাছের আলী।

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি :
চট্টগ্রামের বোয়ালখালীতে এক নারী সাংবাদিককে নগ্ন করে পিটানোর হুমকি দিয়েছে উপজেলা শ্রমিক লীগের সহ সভাপতি পৌর কাউন্সিলর হাজী নাছের আলী।

আজ ১২ ফেব্রুয়ারি, রবিবার দুপুরে বোয়ালখালী পৌর কার্যালয়ে দৈনিক কালের কণ্ঠের উপজেলা প্রতিনিধি কাজী আয়েশা ফারাজানাকে কাউন্সিলর এ হুমকি বলে তিনি অভিযোগ করেন।

এ ব্যাপারে বোয়ালখালী থানায় পৌর কাউন্সিলর হাজী নাছের আলীর বিরুদ্ধে সাধারণ ডায়েরী করেছেন সাংবাদিক কাজী আয়েশা ফারজানা।
অভিযোগে তিনি বলেন, ‘‘পৌরসভার অনিয়ম-দুর্নীতির তথ্য সংগ্রহের জন্য পৌর কার্যালয়ে গেলে ৬নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর নাছের আলী আমাকে দেখতে পেয়ে অহেতুক গালিগালাজ করতে থাকেন। এসময় কাউন্সিলর বলেছেন ‘পৌরসভার বিষয়ে কোনো সংবাদ প্রকাশ করলে কাপড় চোপড় খুলে নগ্ন করে তোকে পিটাবো।’

এছাড়া পৌর কাউন্সিলর পৌর কার্যালয়ে কোনো সাংবাদিক গেলে পিটিয়ে মারার হুমকি দেন বলে জানিয়েছেন কাজী আয়েশা ফারজানা। এ বিষয়ে পৌরসভার মেয়রকে অবগত করে জীবনের নিরাপত্তা চেয়ে বোয়ালখালী থানায় জিডি করেছেন ফারজানা।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ বিষয়ে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পৌর মেয়র মো. জহুরুল ইসলাম জহুর বলেন, অনাকাঙ্খিত ঘটনাটি মীমাংসা করে দেওয়া হয়েছে।

অভিযোগ রয়েছে, পৌরসভার ৬নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর হাজী নাছের আলী উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি। তার বিরুদ্ধে রয়েছে এলাকায় জায়গা জমি দখল, মানুষজনকে মারধরের মামলাসহ একাধিক অভিযোগ।

জানতে চাইলে বোয়ালখালী পৌর কাউন্সিলরের হাজী নাছের আলী হুমকি দেয়ার বিষয়টি অস্বিকার করে বলেন, তিনি (সাংবাদিক) নারী সাংবাদিক তিনি আমার বোনের মত। আমি তার এ ধরণের আচরণ করতে পারি না। তিনি পৌর সভার হোল্ডিং টেক্সের বিভিন্ন বিষয়ে জানতে চাইলে আমি তাকে মেয়রের সাথে কথা বলতে বলেছি। এসময় কিছুটা কথা কাটাকাটি হয়েছে। পরে পৌর সভার মেয়র বৈঠক করে তা সমাধান করে দিয়েছে।