অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

লোহাগাড়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

0

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার ভাড়াবাসা থেকে রীন আক্তার (২৮) নামের এক গৃহবধূ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার (২৮ ডিসেম্বর ) সকাল উপজেলার সদর ইউনিয়নের রশিদার পাড়ায় একটি কলোনীতে গলায় ওড়না পেঁছানো ঝুলন্ত অবস্থায় তাঁর লাশ পাওয়া যায়।

নিহত গৃহবধু পাবনা জেলার সাথিয়া থানার বন গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী এবং সে ২ ছেলে সন্তানের জননী। পুলিশ জানায়, গৃহবধু রীন আক্তার আত্মহত্যা করেছেন।

স্থানীয় সুত্রে জানা গেছে, গত ৬মাস ধরে সে তার স্বামী,দু` ছেলে সন্তানদের কে নিয়ে সদরের রশিদার পাড়ায় একটি কলোনীতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো। তার স্বামী বেসরকারী একটি কোম্পানীতে চাকরী করতো। প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে উঠে রীনা আকতারের ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পায়।

স্বামী সিরাজুল ইসলাম জানান,আমার স্ত্রীর সাথে কোনদিন ঝগড়াঝাঁটি হয়নাই। আমার স্ত্রী ২ মাসের অন্তঃস্বত্বা। গতকাল রাতে একসাথে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে তার ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পেলে থানা পুলিশকে অবহিত করি।

লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান জানান, গৃহবধু রীনা আকতারের আত্মহত্যার বিষয়টি থানায় অবহিত করলে এসআই রুহুল আমিনকে ঘটনাস্থলে পাঠিয়েছি। নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন নেই। ধারণা করছি তিনি আত্মহত্যা করেছেন। ময়না তদন্তের জন্য লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।