অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আমিরাতের বাসায় চট্টগ্রামের ৩ প্রবাসী যুবকের রহস্যজনক মৃত্যু

0
.

সংযুক্ত আরব আমিরাতের রাস আল খাইমায় নিজ বাসা থেকে তিন প্রবাসী যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।  গত বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকালে স্থানীয় পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যায়। তাদের মৃত্যু রহস্যজনক বলছে প্রবাসীরা।

নিহতরা হলেন, চট্টগ্রাম চন্দনাইশের হাশিমপুর এলাকার গিয়াস উদ্দিন, পটিয়ার বাহুবলি এলাকার আমিরুল ইসলাম কাইয়ুম ও মোহাম্মদ রাকিব। তিনজনই বাংলাদেশি মালিকানাধীন গ্রোসারিতে কর্মরত ছিলেন।

গ্রোসারির সত্ত্বাধিকারী মুহাম্মদ রহিম মৃত্যুর খবর নিশ্চিত করে তিনি বলেন, সকালে কাজের উদ্দ্যেশ্য নিয়ে বের হয়ে কর্মচারীদের ডাকতে গেলে তাদের সাড়াশব্দ না পেয়ে গাড়ী থেকে নেমে ঘরের দরজা খোলা পাই৷ পরে ভেতরে ঢুকে দেখি তিনজনই মৃত।

রাস আল খাইমাহ’র বাংলাদেশ স্কুলের সভাপতি তাজ উদ্দিন জানান, মৃত্যুর সংবাদ আমরা পেয়েছি৷ পুলিশের রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বুঝা যাচ্ছে না৷

তবে মৃত ব্যক্তির এক আত্বীয় এবং প্রতিবেশীরা বলছেন, রুমে বিদ্যুৎ না থাকায় জেনারেটর চালানোতে নিঃসৃত গ্যাসের বিষাক্ত ধোঁয়ায় ঘুমন্ত অবস্থায় মারা যায়৷ এটি তারা প্রাথমিক পর্যায়ে পুলিশের কাছ থেকে জানতে পারেন বলে জানিয়েছেন।

এদিকে দুবাইয়ের বাংলাদেশ কনস্যুলেট জানিয়েছে, বিষয়টির বিস্তারিত জানার জন্য পুলিশের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে৷ পুলিশের রিপোর্ট পেতে আরও এক দু’দিন লাগতে পারে৷