অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

যে কোন মূল্যে দেশকে মাদক, জঙ্গী ও সন্ত্রাসমুক্ত রাখতে হবেঃ সাতকানিয়ায় স্বরাষ্ট্রমন্ত্রী

0
.

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন,
যে কোন মূল্য দেশকে মাদক, জঙ্গী ও সন্ত্রাসমুক্ত রাখতে হবে। আমরা পেছনের দিকে তাকালে দেখতে পাই
মসজিদ, মন্দির ও গীর্জাসহএ সব জায়গায় হামলা করেছিল একটি গুষ্ঠি।

তিনি আজ মঙ্গলবার বিকালে সাতকানিয়ার মাদ্রাসা বাবুনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত মাদক জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ইস্কন মন্দিরের পুরোহিতকে হত্যা করা হলো, হলি আর্টিজেন বেকারীতে হত্যা করা হলো, এই হত্যাকাণ্ড যখন হলো তখন বিশ্ব থমকে দাঁড়ালো, সবার প্রশ্ন হচ্ছে বাংলাদেশে কি হচ্ছে। আমরা এসব থেকে উত্তোরণ হলাম আমরা।

মাননীয় প্রধানমন্ত্রী ইসলামের জন্য নিবেদিত প্রাণ। তিনি কোরআনের বাইরে কোন কাজ করেননা। ফজরের নামাজ পড়ে কোরআন তেলাওয়াত করেই তিনি কাজ শুরু করেন। গৃহহীনদের গৃহ দিচ্ছেন। চিকিৎসা সেবা দিচ্ছেন।সেই প্রধানমন্ত্রীর হাতেই বাংলাদেশ চলছে।

তিনি বলেন, আমাদের দেশে মাদক তৈরী হয়না, আমরা মাদক তৈরী করতে দিইনা। মাদকের অভিযান অব্যাহত রয়েছে।

আমাদের দেশের কারাগারের ধারণ ক্ষমতা ৪০ হাজার।কিন্তু বন্দির সংখ্যা ৮০ হাজারের নিচে নামানো যাচ্ছেনা।

চট্টগ্রাম-১৪ আসনের সাসদ সদস্য প্রফেসর ডঃ আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ-সভাপতি মোহাম্মদ ইদ্রিস, সাতকানিয়া আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি, সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, লোহাগাডা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু।

সাতকানিয়া পৌরসভার মেয়র ও স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ জোবায়ের সঞ্চালনার উপস্থিত ছিলেন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মাইনুদ্দিন, বাইতুল ইজ্জত রাইফেলস ট্রেনিং সেন্টার এন্ড কলেজের কমান্ডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল মশিউর রহমান, চট্টগ্রামের পুলিশ সুপার এসএম শফিউল্লাহ,

চট্টগ্রামের অতিরিক্ত ডিআইজি প্রবীর কুমার রায়, মহিলা
আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য রিজিয়া রেজা চৌধুরী, র্যাব-৭ এর অতিরিক্ত পরিচালক মেহেদী হাসান, সাতকানিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান আনজুমান আরা বেগম, চেয়ারম্যান আ ন ম সেলিম চৌধুরী, সেলিম উদ্দিন, ওসমান আলী, তাপস কান্তি দত্ত, মাহবুবুর রহমান, রুহুল্লাহ চৌধুরী, নাছির উদ্দিন টিপু, লিয়াকত আলি, রমজান আলী, মোজাম্মেল হক চৌধুরী, মোরশেদুর রহমান, আসলাম সারওয়ার রিমন।