অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফেনীতে সাংবাদিক আকাশের ওপর কিশোর গ্যাং এর হামলা

0
এম এ আকাশ

সংবাদ প্রকােশর জেরে ফেনীর ছাগলনাইয়া’র তরুণ সাংবাদিক ও সি-প্লাস টিভির ফেনী প্রতিনিধি এম এ আকাশের উপর হামলার ঘটনা ঘটেছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে ছাগলনাইয়া থেকে সংবাদ সংগ্রহের কাজ শেষ করে মোটারসাইকেল যোগে ফেনী যাওয়ার পথে বাংলা বাজারের সামনে কতিপয় অজ্ঞাত কিশোর গাং এর সন্ত্রাসীরা আকাশের উপর হামলা করে।

এ ঘটনায় ছাগলনাইয়া মডেল থানায় সাধারণ ডাইরি করা হয়েছে।

সন্ত্রাসী হামলায় সাংবাদিক আকাশ শারীরিকভাবে আঘাতপ্রাপ্ত হয়েছেন বলে জানান।

তিনি পাঠক ডট নিউজকে জানান, কিছু দিন ধরে ফেনীতে কথিত কিশোর গ্যাং বৃদ্ধি পেয়েছে। সাধারণ মানুষকে জিম্মি করে রাখছে। স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের কিশোর গ্যাং দিকে আগ্রহী করে তুলছে। তারই সংবাদ সংগ্রহের কাজে যাই আমি। সংবাদ সংগ্রহ করে ছাগলনাইয়া থেকে বাংলাবাজারের কাছাকাছি আসলে অপরিচিত কিছু লোকজন প্রথমে আমার বাইক কে লক্ষ্য করে চলতি অবস্থায় আমার দিকে ইট-পাটকেল ছুড়তে থাকে।

আমি প্রথমে সাধারণভাবে এড়িয়ে চলার চেষ্টা করি, কিন্তু এরপর আমি যখন বুঝতে পারি যে তারা আমার উপর হামলা করছে তাৎক্ষণিকভাবে আমি মোটরসাইকেল যোগে ফেনীতে চলে আসি। আমি থানায় অভিযোগ দায়ের করেছি, আজকে তাঁরা আমাকে হত্যা করার লক্ষ্য করে ইটপাটকেল ছুড়ে, কালকে তারা অবশ্যই আমাকে হত্যার জন্য চেষ্টা চালিয়ে যাবে।

সাংবাদিক আকাশের উপর হামলার ঘটনার খবর শুনে ছুটে যান কর্মরত সাংবাদিকগণ।

ছাগলনাইয়া থানার ওসি শহিদুল ইসলাম জানান সাংবাদিক এম এ আকাশের উপরে হামলার ঘটনা আমি শুনেছি, এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ঘটনার তদন্ত পূর্বক দোষীদের আইনের আওতায় আনা হবে বলে জানান।