অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দিবে সীতাকুণ্ড সমিতি-প্যাসিফিক জিন্স ফাউন্ডেশন

0
.

সীতাকুণ্ড সমিতি-প্যাসিফিক জিন্স ফাউন্ডেশন মেধাবী শিক্ষার্থী সংবর্ধনা আগামী ২৮ জানুয়ারি ২০১৭ অনুষ্ঠিত হবে। প্রতিবারের মতো এবারও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দেবে সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম। প্যাসিফিক জিন্স ফাউন্ডেশন এর পৃষ্ঠপোষকতায় আগামী ২৮ জানুয়ারি সীতাকুণ্ড পৌরসদরে এ সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

 সমিতির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আবেদন করতে পারবে চট্টগ্রাম মহানগরের শিক্ষা প্রতিষ্ঠান হতে সীতাকুণ্ডবাসীদের সন্তান এবং সীতাকুণ্ড উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। ‘যারা ২০১৬ সালের এসএসসি/দাখিল ও এইচএসসি/আলিম এবং ২০১৫ সালের জেএসসি/জেডিসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত।
আগামী ১৪ জানুয়ারির মধ্যে সমিতির নির্ধারিত নিবন্ধন ফরম পূরণ করে ০২ (দুই) কপি ছবি, একাডেমিক ট্রান্সক্রিপ্ট ও প্রশংসা পত্রের সত্যায়িত ফটোকপিসহ পাঠাতে হবে। ফরম প্রাপ্তি ও জমা দেয়ার ঠিকানা: সীতাকুণ্ডের সকল শিক্ষাপ্রতিষ্ঠান, সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম অফিসÑ২৪ পোস্তার পাড় জামে মসজিদ মার্কেটে (৩য় তলায়), ধনিয়ালা পাড়া, দেওয়ান হাট,চট্টগ্রাম। মোবাইল-০১৯২২-৫৯১০২৩ সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম কম্পিউটার ট্রেনিং সেন্টার,পৌরসভা ভবন(নীচ তলা)সীতাকুণ্ড, চট্টগ্রাম, মোবাইল নং ০১৬৭০-১৯০৭৮৭।
অধ্যাপক মোঃ আবুল মনচুর ভূঁঞা, উপ-বিদ্যালয় পরিদর্শক মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, চট্টগ্রাম, মোবাইল-০১৭১৪-৪৭২৯৩৬, মোহাম্মদ বেলাল হোসেন, প্রীতি এন্টারপ্রাইজ, ডিটি রোড সীতাকুণ্ড বাজার, মোবাইল-০১৭১১-২০৮৫৯৯ এর নিকট জমা দেয়ার জন্য সীতাকুণ্ড সমিতি চট্টগ্রামের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক প্রফেসর এ.কে. এম তফজল হক অনুরোধ জানিয়েছেন।