অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে যাত্রা শুরু করেছে এসএমএসি এইচআরএস লিমিটেড

0
.

দেশের স্বনামধন্য চার্টার্ড একাউন্টেন্সি প্রতিষ্ঠান এসএমএসি এইচআরএস লিমিটেড বন্দর নগরীর চট্টগ্রামে আনুষ্ঠানিক ব্যবসায়িক কার্যক্রম শুরু করেছে।

নগরী হোটেল আগ্রাবাদে ইছামতি হলে আজ বৃহস্পতিবার, (১লা সেপ্টেম্বর) চট্টগ্রাম শাখার কার্যক্রম উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে অতিথি ছিলেন, চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ (সিসিআই) এর সভাপতি মাহবুবুল আলম, এশিয়ান ইউনিভার্সিটি অফ উইমেন এর ভাইস চ্যান্সেলর, ড. রুবানা হক, ইস্পাহানী ইসলামিয়া চক্ষু হাসপাতালের উপদেষ্টা জাহিদা ইস্পাহানী এবং ইকনোমিক রিপোর্টার্স ফোরাম (ইআরএফ)’র সাধারণ সম্পাদক এসএম রাশেদুল ইসলাম।

.

অনুষ্ঠানের শুরুতেই এসএমএসি এইচআরএস লিমিটেড কর্ণধার জেরীন মাহমুদ হোসেন, এসএমএসি এইচআরএস লিমিটেড নিয়ে সংক্ষিপ্ত উপস্থাপন করে বলেন, ফার্মস্নেহাশীষ মাহমুদ এন্ড কোং এর সাথে সংশ্লিষ্ট একটি অঙ্গপ্রতিষ্ঠান যারা তাদের নিজস্ব প্রযুক্তি মাধ্যমে মানবসম্পদ ব্যবস্থাপনা, বেতন ব্যবস্থাপনা এবং তহবিল ব্যবস্থাপনা বিভাগদ্বারা একটি সম্পূর্ণমানব সম্পদ ব্যবস্থাপনা সমাধান সেবা দিয়ে থাকে।

স্নেহাশীষ মাহমুদএন্ড কোং, চার্টার্ড একাউন্ট্যান্টস ৩৫০ এরও অধিকস্থানীয় এবং বহুজাতিক প্রতিষ্ঠানকে সেবা দিয়ে আসছে। বিগত ৯ বছরধরে তাদের সেবার ব্যপক গ্রহণযোগ্যতার কারণে ফার্মের অংশীদারগণ তাদের সেবা গ্রাহকদের মানবসম্পদ সেবা ও সমাধান দেওয়ার লক্ষ্যে এসএমএসি এইচআরএস লিমিটেড গঠন করেন যেখানে তাদের সেবাগ্রাহকরা এইসেবা গ্রহণের মাধ্যমে তাদের প্রতিষ্ঠানের সময় ও সম্পদ ব্যবস্থাপনাদ্বারা তারা নিজেরা তাদের ব্যবসায় প্রক্রিয়া নিয়ন্ত্রণ করতে পারবেন। এতে করে তাদের সেবা গ্রাহকদের নিজেদের মূল ব্যবসায়ে মনযোগ দিতে সহজ হবে।

অনুষ্ঠানে অতিথিগন চট্টগ্রামে মানব সম্পদ সমাধান নিয়ে এরকম একটা অনুষ্ঠান আয়োজনের জন্য এসএমএসি এইচআরএস লিমিটেড এর প্রতিষ্ঠা তাদের অভিনন্দন জানান। এবং বাণিজ্যিক রাজধানী খ্যাত বন্দরনগরী চট্টগ্রামে ব্যবসা বাণিজ্যের সহযোগী হিসেবে এ প্রতিষ্ঠানকে স্বাগত জানান।

এসএমএসিএইচ আরএস লিমিটেড, মানব সম্পদ সমাধানে প্রতিপালন নিশ্চয়তার লক্ষ্যে চট্টগ্রাম শিল্পের দিকে এগিয়ে আসবেন।  চট্টগ্রামে তাদের প্রতিষ্ঠানকিভাবে তাদের অভিজ্ঞতা কাজে লাগিয়েছেন সে বিষয়ে বক্তব্য রাখেন এসএমএসি এইচআরএস লিমিটেড এর পরিচালক ও একই সাথে স্নেহাশীষ মাহমুদ এন্ড কোং, চার্টার্ড একাউন্ট্যান্টস এর প্রতিষ্ঠাতা পার্টনার স্নেহাশীষ বড়ুয়া।

এছাড়া অনুষ্ঠানে স্নেহাশীষ মাহমুদ এন্ড কোং, চার্টার্ড একাউন্ট্যান্টস এর পার্টনার, সুকান্ত ভট্টাচার্য এফসিএ স্বাগত জানান।