অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বারবিকিউ পার্টির নামে ডেকে নিয়ে ছাত্রীর শ্লীলতাহানি, বিশ্ববিদ্যালয় শিক্ষক গ্রেফতার

0

 

.

রাজধানীতে বারবিকিউ পার্টির নামে এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার শিক্ষক হলেন, কুমার অনিমেশ ভট্টাচার্য (৪২)।

তিনি বেসরকারি শান্ত মারিয়াম বিশ্ববিদ্যালয়ের প্রভাষক। অভিযোগকারী শিক্ষার্থী একই বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন ডিজাইনিংয়ের শিক্ষার্থী।

গতকাল বৃহস্পতিবার গভীর রাতে উত্তরা-পশ্চিম থানার ১৩নং সেক্টর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় নাহিদুল হক (২৫) নামে আরও এক শিক্ষার্থী জড়িত আছেন বলেও অভিযোগে জানানো হয়।

বিষয়টি পাঠক ডট নিউজকে নিশ্চিত করেছেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) উত্তরা-পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)
মোহাম্মদ মহসীন।

অভিযোগে জানানো হয়, গত ৬ জুলাই রাতে নাহিদ ভিকটিমকে বারবিকিউ পার্টির আমন্ত্রণ জানান। ভিকটিম পার্টিতে কে কে আছে জানতে চাইলে নাহিদ কয়েকজন সহপাঠী ও শিক্ষক কুমার অনিমেষ ভট্টাচার্য আছেন বলে জানান। ভিকটিম তখন এতো রাতে আসা সম্ভব না বলে জানান। পরে নাহিদের জোরাজুরিতে রাজি হন এবং তার দুই ছোট ভাইকে নিয়ে উত্তরা ১৩নং সেক্টর এলাকায় আসেন।

ভিকটিম তার দুই ছোট ভাইকে ‘স্যারের সাথে দেখা করে চলে আসব’ বলে নিচে অপেক্ষা করতে বলেন।

এদিকে নাহিদের বাসায় যাওয়ার সাথে সাথেই শিক্ষক অনিমেষ দরজা বন্ধ করে শ্লীলতাহানি করেন। এরপর ভিকটিম সেখান থেকে পালিয়ে আসলে শিক্ষক ও নাহিদ তাকে ফোনে এ ঘটনা কাউকে না বলার জন্য হুমকি দেন। পরে গতকাল রাতে ওই শিক্ষার্থী তার শিক্ষক ও সহপাঠীর নামে অভিযোগ করলে শিক্ষককে গ্রেফতার করা হয়।