অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ইপিজেড এলাকায় বর্ষবরণ অনুষ্ঠানে যুবলীগের দুগ্রুপের সংঘর্ষ, আটক ২

2
.

চট্টগ্রাম মহানগরীর ইপিজেড এলাকায় ইংরেজী বর্ষবরনের অনুষ্ঠানে স্থানীয় যুবলীগের দুই পক্ষের মারামারি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ যুবলীগের দুইজনকে আটক করেছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ২ রাউণ্ড ফাঁকাগুলি চালায় বলে জানান প্রতক্ষ্যদর্শীরা। তবে গুলি ছুড়ার বিষয়টি স্বীকার করেনি পুলিশ।

শনিবার রাতে ইপিজেড থানার নারিকেল তলা হক সাহেবের রোডে এ ঘটনা ঘটেছে। পরে পুলিশ থার্টি ফাষ্ট নাইট উপলক্ষে আয়োজিত পিকনিক ও কথিত প্যাকেজ অনুষ্ঠান পণ্ড করে দেন।

স্থানীয় সুত্রে ৩৯ নং ওয়ার্ডের নারিকেল তলা (হকসাহেব)গলিতে এলাকার যুবলীগের নেতা নয়ন ও তার গ্রুপ থার্টি ফাস্ট নাইটে গানের অনুষ্ঠান এবং খাওয়ার আয়োজন করে। রাত ১১টার দিকে গান শুরু হলে প্রতিপক্ষ অপর যুবলীগ নেতা ছাদেক তার প্রাইভেট কারের ধাক্কা সড়কের ওপর করা গানের স্টেইজ ভেঙ্গে দেয়। এনিয়ে উত্জেনা সৃষ্টি হলে এবং কারটি পুড়িয়ে দেয়ার চেষ্টা করলে দ্রুত পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়।

এবং পুলিশ স্টেইজ ভেঙ্গে দিয়ে অনুষ্ঠান পণ্ড করে দেয়। পুলিশ চলে যাওয়ার পর মধ্য রাতে এ ঘটনা দিয়ে দু পক্ষে মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। আয়োজককারীরা পাশ্ববর্তি ছাদেকের বাড়িতে হামলা চালায়। এসময় বাড়ি কাঁচ ভাঙ্গতে গিয়ে ফয়সাল নামে একজনের হাত কেটে গিয়ে আহত হয়।

পরে ইপিজেড থানার ওসি (তদন্ত) জাবেদ মাহমুদের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এবং শওকত ও হারুন নামে দুই যুবলীগ কর্মীকে আটক করে।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার পাঠক ডট নিউজকে জানান, অধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের মধ্যে বিরোধের জের ধরে উত্তেজনা দেখা দিয়েছিল। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। দুপক্ষই আওয়ামী লীগের লোক। তারা থানায় এসে ঘটনার সমধানের চেষ্টা করছে। আটক দুজন থানায় রয়েছে বলে জানান ওসি।

 

 

২ মন্তব্য
  1. নাজমুল চাঁটগাঁইয়া বলেছেন

    আমি তো কিছু জানিই নাহ!!
    অবশ্য অফিসের ভেতর থেকে কিছু জানার উপায় নাই :/

  2. Saiful Insaf বলেছেন

    কেউ হতাহত হয়নি তো? কখন যে কার মায়ের বুকটা শূন্য হয়ে যায়।