অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

অবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা নিন: ডা. শাহাদাত

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তিনি চিকিৎসাধীন আছেন। দীর্ঘ চার বছর তাঁকে কারাগারে বন্দি রাখার কারণে বেগম খালেদা জিয়া অনেকগুলো রোগে আক্রান্ত হয়েছেন। বিশেষজ্ঞ চিকিৎসকেরা বলেছেন অবিলম্বে বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য দেশের বাইরে নেওয়া খুব জরুরী। অবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা নিতে সরকারেন প্রতি জোর দাবি জানান।

তিনি আজ সোমবার ২০ জুন বাদে যোহর পাথরঘাটা নজুমিয়া লাইন জামে মসজিদে গুরুতর অসুস্থ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ৩৪ নং পাথরঘাটা ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে দোয়া মাহফিলে এসব কথা বলেন।

ডা. শাহাদাত আরো বলেন, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশের তিন তিনবারের প্রধানমন্ত্রী। বেগম খালেদা জিয়া গণতন্ত্রের প্রতীক, একজন বীর মুক্তিযোদ্ধা, বীর উত্তম ও স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্ত্রী। উন্নত চিকিৎসার অভাবে বেগম খালেদা জিয়ার কিছু হলে জাতি কখনো এ সরকারকে ক্ষমা করবে না। দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে এবং জিয়া পরিবারের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, ৩৪ নং ওয়ার্ড বিএনপি’র আহ্বায়ক ও সাবেক কাউন্সিলর হাজী ইসমাইল বালী, বিএনপি নেতা আমিন মাহামুদ,আব্দুল হালিম স্বপন, মোঃ মোজাফফর, মোহাম্মদ জামাল আহমদ, মোহাম্মদ ঈসা, আবুল বাশার, মোহাম্মদ আবু তালেব, মোঃ মামুন, মোহাম্মদ হানিফ, শফিকুল আলম, যুবদল নেতা আসাদুর রহমান টিপু, মোহাম্মদ হাসান, মোহাম্মদ সালাউদ্দিন, মোহাম্মদ সেলিম, শহীদুল আলম জেকি, মোঃ সোবাহান, মোহাম্মদ সাইফুল আলম, মোঃ জাহাঙ্গীর আলম, মোরশেদ আলী,ইফতেখার ইকবাল নাদিম, প্রিন্স মারুফ,মোহাম্মদ শিপন, মোহাম্মদ জসিম, আবুল কালাম প্রমূখ।