অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম ছাত্রদলের মাসব্যাপী কর্মসূচি

1

আগামী ১ জানুয়ারি, জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে  ছাত্রদল চট্টগ্রাম মহানগর মাসব্যাপী কর্মসূচি গ্রহণ করছে।

কর্মসূচির মধ্যে ১ জানুয়ারি সকাল ৮ টায় চট্টগ্রামস্থ শহীদ জিয়ার প্রথম মাজারে পুষ্পমাল্য অর্পন, কবর জেয়ার ও দোয়া মাহফিল। বিকাল ২ ঘটিকায় জমিয়তুল ফালাহ্ হইতে বর্ণাঢ্য র‌্যালি ও নাসিমন ভবন দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হবে।

২ জানুয়ারি পাঁচলাইশ থানা ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালি, ৩ জানুয়ারি বাকলিয়া থানা ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালি। ৪ জানুয়ারি কোতোয়ালী থানা ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালি। ৫ জানুয়ারি চকবাজার থানা ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালি।

৬ জানুয়ারি ইপিজেড থানা ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালি। ৭ জানুয়ারি বন্দর থানা ছাত্র দলের উদ্যোগে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালি। ৮ জানুয়ারি হালিশহর থানা ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালি। ৯ জানুয়ারি আকবর শাহ্ থানা ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালি। ১০ জানুয়ারি সদর থানা ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালি। ১১ জানুয়ারি বায়েজিদ থানা ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালি। ১২ জানুয়ারি ডবলমুরিং থানা ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালি।

১৩ জানুয়ারি পতেঙ্গা থানা ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালি। ১৪ জানুয়ারি খুলশী থানা ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালি। ১৫ জানুয়ারি পাহাড়তলী থানা ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালি। ইতিমধ্যে সকালে বিভিন্ন কলেজে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

উক্ত কর্মসূচি পালন করার জন্য চট্টগ্রাম মহানগরীর ৪১ ওয়ার্ড ১৫টি থানা ও কলেজ সমূহকে পালন করার জন্য চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি গাজী মোঃ সিরাজ উল্লাহ ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু অনুরোধ জানিয়েছেন।

১ টি মন্তব্য
  1. Nurul Kibria বলেছেন

    ভাই অফিসের গেইটে তো তালা …?