অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

লোহাগাড়ায় আসামী ধরতে গিয়ে দায়ের কোপে পুলিশ সদস্যের হাত বিচ্ছিন্ন

0
.

চট্টগ্রামের লোহাগাড়ায় আসামী ধরতে গিয়ে দা’র কোপে মো. জনি খাঁন (৩০) নামে এক পুলিশ কনস্টেবল হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে গেছে। এসময় আহত হয়েছেন মামলার বাদী আবুল হোসেন কালু।

আজ রবিবার (১৬ মে ) সকাল সাড়ে ৯টায় উপজেলার পদুয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আধারমানিক নালারকিল এলাকায়িএ হামলার ঘটনা ঘটে।

আহত ২ জনকে বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, একাধিক মামলার পরোয়ানাভুক্ত আসামি স্থানীয় কবির আহমদকে গ্রেপ্তার করতে লোহাগাড়া থানার এস আই ভক্ত চন্দ্র, এএসআই নেতৃত্বে একটি পুলিশি টিম আজ সকালে তার বাড়ি ঘেরাও করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কবির আহমদ তার বাহিনী পুলিশের  ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় আসামী কবির আহমদ (৩৫) পিতা মৃত আলী হোসেন ধারালো দা’য়ের কোপে কনস্টেবল জনির বাম হাতের কবজি বিচ্ছিন্ন যায়।  সন্ত্রাসীরা মামলার বাদী আবুল হোসেন কালুকেও কুপিয়ে আহত করে।

খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান ঘটনাস্থল ছুটে যান।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, আসামী গ্রেপ্তার করতে গিয়ে হামলার শিকার হয়েছে পুলিশ। আমাদের পুলিশ আহত হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।  এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে।