অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

দুলাভাইয়ের দেয়া আগুনে দগ্ধ সেই শ্যালিকার মৃত্যু

0
.

রাজধানীর আদাবরে দুলাভাইয়ের দেয়া আগুনে দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে শ্যালিকা মিতু আক্তার।

আজ শুক্রবার (১৮ মার্চ) ভোরে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের এইচ.ডি.ইউ বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মিতু মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডাক্তার এস এম আইয়ুব হোসেন বিবার্তাকে বলেন, আজ ভোর পাঁচটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মিতু আক্তার মারা যান। গত মঙ্গলবার আদাবর থেকে দুই ভাই বোন মিতু ও বাপ্পিকে দগ্ধ অবস্থায় আমার এখানে ভর্তি রাখা হয়েছিলো। মিতুর ৯৮ শতাংশ দগ্ধ ছিলো এবং বাপ্পির ৮ শতাংশ। বাপ্পীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। তবে মিতুর অবস্থা শুরু থেকেই নাজুক ছিলো।

কান্নায় ভেঙ্গে পড়ে নিহত মিতু আক্তার এর মা আকলিমা বেগম বলেন, আমার পোলা মাইয়া রে, পোড়াইয়া মইরা ফেলতে চাইছিলো। শেষ পর্যন্ত আমার মাইয়াটা চইলা গেলো। আমি ওর বিচার চাই। আমার মাইয়ারে যেভাবে পোড়াইছে ওরে ও যাতে পুইড়া মারে। আমি এখন কি নিয়ে বাঁচবো।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৫মার্চ) ঘরের দরজা বন্ধ করে মিতু আক্তার (৮) ও শ্যালক বাপ্পীকে (৫) কেরোসিন ঢেলে আগুন দেয় তাদেরই দুলাভাই । নিহত মিতুর বাড়ি ভোলা জেলায়। তারা বর্তমানে মোহাম্মদপুর আদাবর কাটাসুর এলাকায় সপরিবারে ভাড়া থাকে। চার ভাইবোনের মধ্যে নিহত মিতু ছিলো তৃতীয়।