অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চুয়াডাঙ্গায় সেপটিক ট্যাংকে নেমে দুইজনের মৃত্যু

0
.

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংককে নেমে দুইজনের মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার (১৮ মার্চ) সকাল পৌনে ১০টার দিকে আলমডাঙ্গা পৌর এলাকার আনন্দধাম গ্রামের দাসপাড়ার নিপেন দাসের বাড়িতে এ দুর্ঘটনাটি ঘটে।

মৃতরা হলেন- কুষ্টিয়ার কুমারখালী থানার কল্যাণপুর গ্রামের আনসার প্রামানিকের ছেলে শরিফুল ইসলাম (৩০) ও ভবন মালিকের নাতি পাবনার কবিরদিয়া গ্রামের রাজ কুমার সাদের ছেলে সাগর দাস (১৫)।

আলমডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মখলেছুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্মাণাধীন বাড়ির মালিক নিখিল কুমার দাস জানান, শুক্রবার সকালে টয়লেটের সেপটিক ট্যাংকে ভেতর কাজ করছিলেন শ্রমিক শরিফুল ইসলাম। পরে তার কোনো সাড়া-শব্দ না পেয়ে সাগর তাকে ডাকতে যায়। এক পর্যায়ে দুজনই ট্যাংকের ভেতর থেকে উঠে না আসায় তাদের উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন ফায়ার সার্ভিসকর্মীরা। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাদি জিয়াউদ্দিন আহমেদ বলেন, ফায়ার ও সিভিল ডিফেন্সের কর্মীরা দুজনকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তবে হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

দুর্ঘটনার বিষয়ে আলমডাঙ্গা থানা পুলিশর ওসি সাইফুল ইসলাম বলেন, নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকে পড়ে মৃত দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এবং মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এই ঘটনায় আইনগত বিষয় প্রক্রিয়াধীন রয়েছে বলেন তিনি।