অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কুষ্টিয়ায় আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

0

কুষ্টিয়ার ভেড়ামারায় সিদ্দিকুর রহমান সিদ্দিক (৫০) নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আরো তিনজন গুলিবিদ্ধ হয়েছেন।

গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নের চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সিদ্দিকুর রহমান চাঁদগ্রাম ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ওই গ্রামের ওমর মন্ডলের ছেলে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, চাঁদগ্রাম ইউনিয়নের চড়পাড়ায় মাঠে কয়েকজনকে সঙ্গে নিয়ে কৃষিকাজ করছিলেন সিদ্দিক। এ সময় দুর্বৃত্তরা এসে সিদ্দিকসহ চারজনকে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিদ্দিককে মৃত ঘোষণা করেন। আহতদের ভেড়ামারা উপজেলা স্বাস্থ্যকেন্দ্র ও ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্বশত্রæতার জেরে এ হত্যাকাÐ ঘটেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ঘাতকদের ধরতে পুলিশি অভিযান চলছে। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।