অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মীরসরাইয়ে ছিনতাইকৃত নগদ পরিবেশকের ৪ লক্ষা টাকা উদ্ধার

0
.

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের মীরসরাইয়ে মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান নগদ পরিবেশক গ্রীন বাংলা ট্রেডিংয়ের কর্মী থেকে ৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় আরিফুল ইসলাম সুমন (২৮) নামে একজনকে গ্রেফতার করেছে মীরসরাই থানা পুলিশ।

গতকাল শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাতে উপজেলার সাহেরখালী ইউনিয়নের গজারিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

আরিফুল ইসলাম সুমন সাহেরখালী ইউনিয়ন ৭ নং ওয়ার্ডের গজারিয়া এলাকার হছু মুহুরী বাড়ীর মৃত মিজানুর রহমানের ছেলে। সুমন সীতাকুন্ডে মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান নগদ পরিবেশক গ্রীন বাংলার সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। এসময় তার কাছ ছিনতাই হওয়া ৭ লক্ষ টাকার মধ্যে থেকে ৪ লক্ষ ১৮ হাজার টাকা, ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

জানা গেছে, গত ১ ফেব্রুয়ারি সন্ধ্যায় উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ছোট কমলদহ কানকিরহাট এলাকায় নগদ পরিবেশক গ্রীন বাংলা ট্রেডিংয়ের কর্মী আলতাফ হোসেন টাকা কালেকশান করে মোটরসাইকেল যোগে ৭ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে।

মীরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান বলেন, গত ১ ফেব্রুয়ারি ৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় নগদ পরিবেশক গ্রীন বাংলা ট্রেডিংয়ের স্বত্বাধিকারী মো. একরাম হোসেন বাদি হয়ে মীরসরাই থানায় একটি মামলা (নম্বর ০৩) দায়ের করেন। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাহেরখালী থেকে আরিফুল ইসলাম সুমন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। এসময় ছিনতাই হওয়া ৪ লক্ষ ১৮ হাজার টাকা, মোটর সাইকেল উদ্ধার করা হয়। আজ দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়।