অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সাতকানিয়ায় দুই কিশোরীকে পাহাড়ে নিয়ে রাতভর ধর্ষণ: ২ যুবক গ্রেপ্তার

0
.

চট্টগ্রামের সাতকানিয়ায় দুই কিশোরীতে অপহরণ করে পাহাড়ে নিয়ে রাতভর ধর্ষণ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত দুই যু্বককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের শিকার দুই কিশোরী আপন খালা ও ভাগনি।

গতকাল শুক্রবার রাতে মামলা দায়েরের পরপরই পুলিশ উপজেলার দক্ষিণ কাঞ্চনা ও এওচিয়া এলাকায় অভিযান চালিয়ে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ।

তারা হল- কাঞ্চনা ইউনিয়নের দক্ষিণ কাঞ্চনা বকশিরখীল এলাকার মৃত মীর আহমদের ছেলে মো.আলমগীর (২১) ও একই উপজেলার এওচিয়া ইউনিয়নের টুডির বাড়ির মো.ইউনুসের ছেলে মেজবাহ উদ্দিন প্রকাশ কালু (২০)।

বিষয়টি নিশ্চিত করে সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)আবদুল জলিল বলেন, ধর্ষণের শিকার শিক্ষার্থীর বাবা বাদী হয়ে থানায় ধর্ষণের অভিযোগে মামলা করলে তাৎক্ষণিক পুলিশের টিম পাঠিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়। আজ শনিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত সোমবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে খালা ভাগনি দুই কিশোরী উপজেলার এওচিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড লাম্মিনার মার পুকুরের পশ্চিম পাড়ে পান-সুপারী আনতে দোকান যায়। এ সময় পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা দুই কিশোর মো.আলমগীর ও মেজবাহ উদ্দিন প্রকাশ কালু তাদের জোরপূর্বক ধরে নিয়ে সিএনজিতে তুলে ৮কি.মি.পশ্চিমে এওচিয়া ইউনিয়নের আলীনগরের নির্জন পাহাড়ি এলাকা আরিফের মুগীর খামারের পাশে নিয়ে রাতভর ধর্ষণ করে।

ভোরের দিকে দুই কিশোরীকে ফেলে পালিয়ে যায়। সকালে তারা বাড়িতে ফিরে এসে ঘটনার বর্ণনা দেয়। ধর্ষণের শিকার কিশোরীর বাবা মেয়ে ও শালিকাকে উদ্ধার করে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তাদের সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসা শেষে শুক্রবার রাতে বাবা নিজে বাদী হয়ে সাতকানিয়া থানায় মামলা করেন। মামলার পরপর পুলিশের একটি টিম অভিযুক্তদের বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।