অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ট্রাকের ধাক্কায় অটোরিক্সার ৪ নারী যাত্রী নিহত

0
.

ঢাকার নবাবগঞ্জের উপজেলার নয়নশ্রী গ্রামে বালুবাহী ট্রাকের ধাক্কায় অটোরিকশার যাত্রী ৪ নারী নিহত হয়েছেন। আজ সোমবার (২৭ ডিসেম্বর) সকাল পৌনে ৮টার দিকে ওই গ্রামের মৃধাকান্দা মোড়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-ময়না বেগম (৫০), তার ভাইয়ের স্ত্রী রাহেলা বেগম (৪০) ও ভাগ্নি সুফিয়া বেগম (৩০)। সুফিয়ার আত্মীয় মালা বেগম (৪৬)। নিহতরা সবাই নয়নশ্রী গ্রামের বাসিন্দা।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৭টার দিকে ময়না বেগমের ফুপুর মৃত্যুর সংবাদ পেয়ে ভাবি ও ভাগ্নি ও আত্মীয় মালা বেগমকে নিয়ে ইজিবাইক করে দোহার উপজেলার খালপাড় এলাকার উদ্দেশ্যে রওনা হন। মৃধাকান্দা আসলে নবাবগঞ্জ থেকে একটি বালুবাহী ট্রাক ইজিবাইকটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই তিন নারীর মৃত্যু হয়। মালা বেগমকে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে তার অবস্থা গুরুত্বর দেখে চিকিৎসক ঢাকা মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেওয়ার পথে মালা বেগমের মৃত্যু হয় বলে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সাহানা আক্তার।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাকও ইজিবাইক জব্দ করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।