অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বন্দরটিলায় ব্যানার ঠিক করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ সেই রিফাত মারা গেছেন

0
.

চট্টগ্রাম মহানগরীর ইপিজেড বন্দরটিলা এলাকায় ব্যানার ঠিক করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে আহত সেই ওয়ার্ড কাউন্সিলরের সচিব রিফাত উদ্দিন (৩৮) মারা গেছেন।

৫দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে আজ ২০ ডিসেম্বর সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে তার মৃত্যু হয়েছে বলে জানান তার স্বজনরা।

মৃত রিফাত উদ্দিন চট্টগ্রাম সিটি করপোরেশনের ৩৯নং হালিশহর ওয়ার্ডের সচিব ছিলেন। তিনি সীতাকুণ্ডের ফৌজদারহাট এলাকার মুসলেম উদ্দিনের ছেলে।  তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানাগেছে, গত ১৫ ডিসেম্বর,বুধবার বিকেলে ৩৯নং দক্ষিণ হালিশহর (বন্দরটিলা) কাউন্সিলর ওয়ার্ড কার্যলয়ের সামনে সিটি কর্পোরেশন মার্কেটের ৩য় তলায় বিজয় দিবসে লাগানো ব্যানার ঠিক করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দগ্ধ হন রিফাত।  তাকে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসা দেয়া হলেও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়।

দুর্ঘটনার পর আহত রিফাতকে হাসপাতালে নেয়া মো. শাকিল জানান, গত বুধবার সকালের দিকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের দক্ষিণ হালিশহর ওয়ার্ডে বিজয় দিবসের একটি ব্যানার লাগানো হয়েছিল। রিফাত বিকেলের দিকে অফিসের নিচে নেমে দেখতে পান ব্যানারটি উল্টে গেছে। তখন তিনি মার্কেটের ভবনে উঠে বারান্দা দিয়ে একটি লোহার পাইপ নিয়ে ব্যানারটি ঠিক করতে যান। এ সময় অসাবধানতাবশত বৈদ্যুতিক তারে হাত লেগে দগ্ধ হন তিনি। আজ সকালে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।  তার লাশ চট্টগ্রামে আনা হচ্ছে।