অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাঙ্গুনিয়ায় নিজ দোকানে ব্যবসায়িকে গলাকেটে হত্যা

0
ছবি: প্রতিকী।

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়ন নুরুল ইসলাম (৬৭) নামে এক চা দোকানী খুন হয়েছেন। শুক্রবার (১৬ ডিসেম্বর) ভোরে স্থানীয়  ইউনিয়ন পরিষদের সামনে নিজ দোকানে গলাকেটে নৃশংস্বভাবে হত্যাকরা হয় তাকে।

রাঙ্গৃনিয়া থানা পুলিশ সকালে ব্যবসায়ি নুরুল ইসলামের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করেছে। তবে হত্যাকাণ্ডে জড়িত কা্উকে আটক করতে পারেনি।

পুলিশ ও স্থানীয়দের ধারণা চায়ের দোকানের কর্মচারীরা নুরুল ইসলামকে হত্যা করেছে। নিহত নুরুল ইসলাম শিলক ইউনিয়নের পাকিয়ার টিলা গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র।

রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ সুত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে দোকানের কাজ সেরে সেখানেই ঘুমাচ্ছিল নুরুল ইসলাম ও তার দোকানের কর্মচারী। এক পর্যায়ে গভীর রাতে দোকানের মালিক নূরুল ইসলামকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায় এক কর্মচারী। সকালে দোকান না খুললে স্থানীয়রা তার দোকানের দেয়াল ভেঙ্গে তাকে গলা কাটা অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

হত্যাকারী কর্মচারী পলাতক রয়েছে বলে জানায় পুলিশ। তবে তার নাম ঠিকানা কিছুই জানে না বলে জানায় নিহতের পরিবার ও স্থানীয়রা।

রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির জানান, হত্যাকান্ডের খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। তবে (এ রিপোর্ট লেখা পর্যন্ত) মামলা দায়ের করতে পরিবারের কেউ আসেনি। আমরা খুনিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি।