অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে মহান বিজয় দিবস ও সুবর্ণজয়ন্তী উদযাপন

0
.

যথাযথ মর্যাদায় ও আনন্দন উৎসবের মধ্যে দিয়ে সীতাকুণ্ডে মহান বিজয় দিবস ও সুবর্ণজয়ন্তী উৎযাপিত হয়েছে।  আজ ১৬ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে সীতাকুণ্ড কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করে মহান শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় শহীদদের শ্রদ্ধা জানাতে প্রথমে পুষ্পস্তবক অর্পন করে চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম, এমপি।

এরপর শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন সীতাকুণ্ড উপজেলা পরিষদের মাননীয় চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম, সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার শাহাদাত হোসেনসহ উপজেলা প্রশাসন, সীতাকুণ্ড মডেল থানা, সীতাকুণ্ড প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন। এরপর কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

দিনটি উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল সাড়ে ৯টায় উপজেলা অডিটোরিয়ামে মুক্তিযুদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন, সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হোসেন। অনুষ্ঠানে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম। এতে

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম, জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদ, মডেল থানার ওসি আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক পৌর মেয়র নায়েক সফিউল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জলি।

উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন সাবেরী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরীসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, মুক্তিযুদ্ধাবৃন্দসহ বিভিন্ন নেতৃবৃন্দ।