অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

0
.

গাজীপুরের কালীগঞ্জ-টঙ্গী সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় সৌরভ সরকার (২১) নামের এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। নিহত সৌরভ গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের টিউরী গ্রামের সোহেল সরকারের ছেলে।

রবিবার (১২ ডিসেম্বর) রাত ৮টার দিকে কালীগঞ্জ-টঙ্গী সড়কের পূবাইল আদর্শ কলেজ ও পূবাইল রেলওয়ে স্টেশনের ফাঁকাস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) পূবাইল থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদুর রহমান।

এসআই রাশেদুর জানান, সন্ধ্যার পর কালীগঞ্জ-টঙ্গী সড়কের পূবাইল আদর্শ কলেজ ও পূবাইল রেলওয়ে স্টেশনের ফাঁকাস্থানে কোন এক সময় এ দুর্ঘটনা ঘটে। তবে কিভাবে তিনি দুর্ঘটনার শিকার হয়েছেন তা বলা যাচ্ছে না। কারণ ফাঁকা জায়গা হওয়ায় আশপাশে কোন প্রত্যক্ষদর্শী ছিল না। তবে ধারনা করা হচ্ছে অজ্ঞাত কোন গাড়ি তাকে পিছন দিক থেকে ধাক্কা দিয়ে চলে যায়।

তিনি আরও জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবার ও ঊর্ধ্বতনদের সাথে কথা বলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াহিদ হাসান জানান, সৌরভ সরকার সন্ধ্যায় পূবাইল এলাকার মিরেরবাজারে নানা বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটে। সে তুমলিয়া ইউনিয়ন ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদকের দায়িত্বে ছিল।