অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীতে চলন্তবাস থেকে ফেলে শিক্ষককে হত্যার চেষ্টা

0
আহত শিক্ষক রহমত উল্লাহ।

ভাড়া নিয়ে বাগ বিতন্ডার জেরে নগরীর স্টেশশন রোড এলাকায় রহমত উল্লাহ নামে এক স্কুল শিক্ষককে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে হেলপার। এসময় তার উপর দিয়ে বাস চালিয়ে দিলে শিক্ষক রহমত উল্লাাহর এক পা ভেঙ্গে যায় এবং গুরুত্বর আহত হন। তাকে নগরীর মেহেদিবাগস্থ ন্যাশনাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় নগরীর কোতোয়ালী থানায় মামলা হয়েছে।

আজ শনিবার দুপুর দেড়টার দিকে নগরীর কোতোয়ালী থানার স্টেশন রোডস্থ মোটেল সৈকতের সামনে তাকে চলন্তবাস থেকে ফেলে দেয়া হয়।

রাতে কোতোয়ালী থানার ওসি মো. নেজাম উদ্দিন পাঠক ডট নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত শিক্ষক রহমত উল্লাহ নগরীর পাঁচলাইশ এলাকার হাবিবউল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

আহত শিক্ষকের সহকর্মী অভিজিতৎ বড়ুয়া জানান, রহমত উল্লাহ সদরঘাট এলাকার পিটিআই (প্রাইমারি ট্রেনিং ইন্সটিটিউট) প্রশিক্ষাণার্থী। নগরীর অক্সিজেন এলাকার নিজ বাসা থেকে পিটিআই’ এ আসা যাওয়া করতেন।

আজ শনিবার সকালে অক্সিজেন এলাকা থেকে বাসে করে পিটিআই যাওয়ার জন্য ওই বাসে উঠেন। অক্সিজেন থেকে নিউ মার্কেট ভাড়া ছিল ১০টা। ভাড়া বাড়ানোর পর তা হয় ১৫ টাকা। কিন্ত বাসের হেলপার ১৭টাকা দাবী করলে তিনি প্রতিবাদ জানান। এনিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে তিনি স্টেশন রোডের বটতলি এলাকায় তাকে নামতে না দিয়ে নতুন রেলস্টেশন এলাকায় নিয়ে যাওয়া হয়। এক পর্যায়ে হেলপার চলন্তবাস থেকে তাকে ধাক্কা মেরে ফেলে দেয়। এসময় তার পায়ের ওপর দিয়ে বাস চালিয়ে দেওয়া হয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে মেহেদিবাগস্থ ন্যাশনাল হাসপাতালে ভর্তি করে।

কোতোয়ালী থানার ওসি মো. নেজাম উদ্দিন জানান, আহত স্কুল শিক্ষককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চালক-হেলপারকে সনাক্ত করা হয়েছে। তাদের গ্রেফতারে চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।