অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

থানায় গিয়ে স্বামী বললেন ‘স্ত্রীকে হত্যা করেছি, লাশ উদ্ধার করেন’

0
.

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে স্ত্রী রিয়াকে শ্বাসরোধে হত্যা করে নিজেই থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন স্বামী রুবেল আহম্মেদ। পরে রুবেলের দেখানো স্থান থেকে লাশ উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় রুবেলকে আটক করা হয়েছে। আটক রুবেল কুমিল্লার মুরাদনগর উপজেলার বিচাপিতলা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। তিনি পেশায় একজন নির্মাণ শ্রমিক।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নের উত্তর পানগাঁও কামাল হোসেনের বাড়ি থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত রিয়া উত্তর পানগাঁও নিবাসী মোতালেব মিয়ার মেয়ে। তবে স্বামীর সঙ্গে কামাল হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন।

জানা গেছে, গত বছর লকডাউনে রিয়ার সঙ্গে রুবেলের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। বৃহস্পতিবার সকালে স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়ি বেড়াতে যান রুবেল। সেখান থেকে বিকেলে বাড়িতে ফিরে স্ত্রীকে হত্যা করে নিজেই থানায় গিয়ে আত্মসমর্পণ করেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি (তদন্ত) খালেদুর রহমান বলেন, রাত ৯ টার দিকে রুবেল থানায় এসে ডিউটি অফিসারকে বললেন- ‘আমার স্ত্রীকে গলা টিপে হত্যা করেছি, আপনারা লাশ উদ্ধার করেন’। তাৎক্ষণিক আমরা তাকে আটক করি। পরে তার দেখানো স্থানে গিয়ে লাশটি উদ্ধার করে স্যার সলিমুল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় রুবেলকে আদালতে পাঠালে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।