অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার ব্যবস্থা করুন: ডা. শাহাদাত

0
.

বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার ব্যবস্থা করার দাবী জানিয়ে চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহ্বায়ক ডা.শাহাদাত হোসেন বলেছেন, আজ দেশে চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশে আইনের শাসন নেই,মানবাধিকার নেই, ভোটাধিকার নেই, দীর্ঘ ১২ বছর ধরে গণতন্ত্র নির্বাসিত,মানবিকতা বলতে কিছুই নেই। এইভাবে চলছে একটি ভোটারবিহীন অনির্বাচিত সরকারের অধীনে স্বাধীন বাংলাদেশ।

তিনি আজ ১৫ নভেম্বর, সোমবার, দুপুরে আদালতে হাজিরা শেষে কোর্ট চত্বরে বক্তব্যে একথা বলেন।

ডা. শাহাদাত বলেন, দীর্ঘ ১২ বছর অধিক সময় সরকারের নির্যাতন নিপীড়নে বিএনপি’র হাজার হাজার নেতাকর্মী প্রতিনিয়ত নিষ্পেষিত হচ্ছে। সরকারের বিরুদ্ধে কিছু বললেই তার বিরুদ্ধে মামলা আর নির্যাতন। সরকারের রোষানলে থেকে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াও রেখাই পায় নাই। মিথ্যা মামলায় সাজা দিয়ে ৭৫ বয়সের উর্দ্ব একজন অসুস্থ মহিলাকে বন্দি করে রেখেছে। বেগম খালেদা জিয়ার এমন অবস্থায় উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়া উচিত। কিন্তু সরকারের প্রতিহিংসাপরায়ণ নীতির কারণে আজ তিনি প্রতিহিংসার শিকার হয়ে সুচিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছে। আমরা সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি প্রতিহিংসার খেলা বন্ধ করুন। বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার ব্যবস্থা করুন। তা না হলে জাতি আপনাদের ক্ষমা করবে না।

ডা.শাহাদাত হোসেন আরও বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি আজ সীমাহীন পর্যায়ে। সরকারি বাজারের ঊর্ধ্বগতি রোদে কোন কার্যকরী পদক্ষেপ গ্রহণ করছে না। বাজার মনিটরিং সরকারের নিয়ন্ত্রণে নেই। দুর্নীতি আর দুঃশাসনের কারণে দেশের এই অবস্থা। কেরোসিন এবং ডিজেলের মূল্যবৃদ্ধির কারণে আজ সবকিছু ঊর্ধ্বগতি।

এসময় উপস্থিত ছিলেন,এডভোকেট মফিজুল হক ভুঁইয়া, এডভোকেট আব্দুস সাত্তার সরোয়ার, নিয়াজ মোহাম্মদ খান, গাজী মোঃ সিরাজ উল্লাহ, এডভোকেট আহমদ কামরুল ইসলাম সাজ্জাদ,এডভোকেট সিরাজুল ইসলাম চৌধুরী, এডভোকেট ইফতেখার মহসিন, হাজী নবাব খান, হাজী মোহাম্মদ বেলাল, এডভোকেট সৈয়দুল আমিন, এডভোকেট নেজাম উদ্দিন, এডভোকেট এরফান, এডভোকেট জাহিদ বিন রশিদ, মোঃ আজগর,জমির উদ্দিন নাহিদ, মোস্তাকিম মাহমুদ, মোহাম্মদ হাসান, মোঃ মামুন, ইয়াকুব খান বাবু প্রমুখ নেতৃবৃন্দ।