অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আরিয়ানের সঙ্গে সেলফি তোলা সেই ব্যক্তি আটক

0
কিরণ গোসাভি

ভারতের মুম্বাইয়ের মাদককাণ্ডে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) অন্যতম সাক্ষী কিরণ গোসাভিকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন পুন পুলিশ কমিশনার অমিতাভ গুপ্ত।

২০১৮ সালের একটি প্রতারণা মামলায় গোসাভির বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি করে পুনে পুলিশ। পুলিশের দাবি, তারপর থেকেই খোঁজ মিলছিলো না তার। কয়েকদিন আগে নিখোঁজ গোসাভি জানিয়েছিলেন মহারাষ্ট্রে তিনি আতঙ্কে রয়েছেন। উত্তরপ্রদেশে লখনউে আত্মসমর্পণের কথা বলেছিলেন তিনি। যদিও পরে গোসাভির সেই দাবি নাকচ করে লখনউ পুলিশ।

কিরণ গোসাভি আটক

মুম্বাইয়ের প্রমোদতরীতে এনসিবি যখন হানা দিয়েছিলো তখন সেখানে গোসাভি উপস্থিত ছিলেন বলে অভিযোগ। পরে এনসিবির অফিসে আরিয়ান খানের সঙ্গে সেলফি তোলেন তিনি। দুই জায়গার ছবি-ভিডিওতে দেখা যায় শাহরুখ খানের সঙ্গে তার যোগাযোগের বিষয়টি।

রবিবার গোসাভির দেহরক্ষী হিসাবে দাবি করা এক ব্যক্তি ঘুষ সংক্রান্ত লেনদেনের অভিযোগ তুলেছিলেন তার বিরুদ্ধে। প্রভাকর সইল নামে ওই ব্যক্তি দাবি করেন, টেলিফোনে ২৫ কোটি টাকা ঘুষের বিষয়টি নিয়ে গোসাভিকে কথা বলতে শুনেছিলেন তিনি। সেই ২৫ কোটির মধ্যে ৮ কোটি টাকা এনসিবি কর্তা সমির ওয়াংখেড়েকে দেওয়ার কথাও হয়েছিলো। যদিও এই অভিযোগ অস্বীকার করেন গোসাভি।