অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মীরসরাইয়ে ভয়ঙ্কর মাদক আইসসহ তরুণী গ্রেফতার

0
.

চট্টগ্রামের মীরসরাইয়ে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ভয়ঙ্কর মাদক ও মাদকের নতুন সংস্করণ ক্রিস্টাল মিথাইল এমফিটামিন ‘আইস’ সহ নুসরাত ফাতেমা (২১) নামের এক তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ।  উদ্ধার হওয়া মাদকের আনুমানিক বাজার মূল্য প্রায় ৪৭ লাখ ৫০ হাজার টাকা।

গতকাল শুক্রবার (১ আগস্ট) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ ইউনিয়নের সোনাপাহাড় এলাকায় বাসে তল্লাশি চালিয়ে ৯৫ গ্রাম মরণঘাতি এ মাদক উদ্ধার করে জোরারগঞ্জ থানা পুলিশ।

পুলিশ জানায়, পূর্বের খবর অনুযায়ী মহাসড়কের সোনাপাহাড় এলাকায় ঢাকাগামী একটি বাসে তল্লাশি চালালে নুসরাত ফাতেমা নামের ওই তরুণীর কাছ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় ৯৫ গ্রাম আইস উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া মাদকের আনুমানিক বাজার মূল্য প্রায় ৪৭ লাখ ৫০ হাজার টাকা। এসময় মাদক বহনের দায়ে ওই তরুণীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত তরুণী মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার ধল্লা ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মিন্টু মিয়ার মেয়ে। এসব মাদক চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফাতেমা মাদক বহনের কথা স্বীকার করেছে বলে জানায় পুলিশ।

মীরসরাইয়ের জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার (উপ-পরিদর্শক) মো. সাইফুল ইসলাম শুক্রবার রাত ১০টার নাগাদ জানান, চট্টগ্রাম নগরী থেকে এসব আইস নিয়ে যাওয়া হচ্ছিল ঢাকায়। এসব মাদক বিক্রির সঙ্গে আরও কারা যুক্ত তাও খতিয়ে দেখা হচ্ছে। ফাতেমার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।