অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চবিতে ছাত্রলীগ নেতা অভিকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ

0
cu21481293413
আহত ইমতিয়াজ উদ্দিন অভি’র ফাইল ছবি।

সংঘর্ষ, ধাওয়া, আটকের পর এবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ অভিকে রড দিয়ে পিটিয়ে জখম করছে বলে সদ্য প্রয়াত কেন্দ্রীয় সহ সম্পাদক দিয়াজ ইরফানের অনুসারী ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

শুক্রবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের লেডিস হলের ঝুপড়িতে আড্ডা দেয়ার সময় তার ওপর এ নৃশংস হামলা চালানো হয়।

পুলিশের একটি সূত্রে জানা গেছে, ঝুপড়ি তে আড্ডা দেয়ার সময় দিয়াজ অনুসারীরা লোহার রড দিয়ে তাকে এলোপাতাড়ি পিটানো হয়। এতে গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। কিন্তু অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়। তবে এ ব্যাপারে উর্ধতন পুলিশ কর্মকর্তারা কোন মন্তব্য করতে রাজি হন নি।

এদিকে সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ অভি বিশ্ববিদ্যালয়ে চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির ও চবি ছাত্রলীগের  সভাপতি আলমগীর টিপুর রাজনীতিক অনুসারী হিসেবে পরিচিত।

এ বিষয়ে জানতে সভাপতি আলমগীর টিপুর সাথে যোগাযোগ করেও পাওয়া যায় নি। তবে আরেক সাংগঠনিক সম্পাদক আবু তোরাব পরশ জানান, যারা পূর্বে তপুর ওপর হামলা চালিয়েছে তারাই বিশ্ববিদ্যালয় অস্থিতিশীল করে তুলতে অভির ওপর হামলা করে। দিয়াজের অনুসারী মামুন, নাজিম ও তোহার সশস্ত্র নেতৃত্বে তার ওপর এ নৃশংস হামলা চালানো হয়।

উল্লেখ্য দফায় দফায় হামলার পর শুক্রবার বিকালে পুলিশ শাহ আমানত ও শাহজালাল হলে অভিযান চালিয়ে বস্তাভর্তি দেশীয় তৈরী অস্ত্র উদ্ধারে পর ৩৯ জন নেতা কর্মীকে আটক করে

 *চবিতে ফের সংঘর্ষে ছাত্রলীগ, দুই হলে তল্লাশি চলছে

*চবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংর্ঘষে আহত ১৫

*চবিতে ফের ৪ সাংবাদিককে মারধর করলো ছাত্রলীগ নেতা